ওড়িশি নৃত্যের তালে জগন্নাথ দেবের আরাধনা, নাচ দেখে মঞ্চে সাষ্টাঙ্গে প্রণাম গোবিন্দার

'ডান্স বাংলা ডান্স'-র মঞ্চে রথযাত্রা স্পেশাল পর্বের ঝলক

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Jul 12, 2021, 01:51 PM IST
ওড়িশি নৃত্যের তালে জগন্নাথ দেবের আরাধনা, নাচ দেখে মঞ্চে সাষ্টাঙ্গে প্রণাম গোবিন্দার

নিজস্ব প্রতিবেদন: নৃত্যেরও তালে তালে, জগন্নাথ দেবকে পুজো । জমে উঠল ডান্স বাংলা ডান্সের (Dance Bangla Dance) মঞ্চ। ওড়িশি নৃত্যের মাধ্য়মে জগন্নাথের আরাধানায় নৃত্য পটিয়সীরা। রথযাত্রা স্পেশাল পর্বে জমজমাট মঞ্চ। পারফরমেন্স দেখে মুগ্ধ হয়ে মঞ্চে শুয়ে সাষ্টাঙ্গে প্রণাম করলেন স্বয়ং গোবিন্দা (Govinda)। দু হাত তুলে নেচে উঠলেন জিৎও (Jeet), শুভশ্রীও (Subhashree Ganguly)। 

প্রভুর আরাধনায় মাতলেন সকলে। রথের রশিতে টান দিলেন অঙ্কুশ, শুভশ্রী (Subhashree Ganguly), জিৎ, বিক্রম (Bikram Chatterjee)। পাপড় ও জিলিপি এনেও খেতে খেতেই চলল রথ উদযাপন। জমিয়ে হল সেলিব্রেশন। পূরবী মেঘ নৃত্যগোষ্ঠীর জগন্নাথ বন্দনায় মুগ্ধ সকলে। ওড়িশি নৃত্যের তালে পা মেলালেন প্রতিযোগীরাও। শনিবার ও রবিবার জি বাংলার পর্দায় এই অনুষ্ঠান দেখার অপেক্ষায় থাকেন দর্শক।   

আরও পড়ুন:'প্রকৃতি শান্ত হও' থিমে জগন্নাথ দেবকে সাজালেন ইন্দ্রাণী হালদার

বিভিন্ন ধরনের ডান্স ফর্ম তুলে ধরা হয় এই মঞ্চে। ওড়িশার বিখ্যাত ডান্স ফর্ম ওড়িশি তুলে ধরা হল এদিন, তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করলেন জিৎ (Jeet) , শুভশ্রী এবং গোবিন্দা। গ্রুমারদের আসনে সৌমিলি (Soumili Biswas), ওম (Om), দেবলীনা কুমার (Devlina Kumar) ও রিমঝিম মিত্রও (Rimjhim Mitra) এই পারফরমেন্সে মুগ্ধ এই বিশেষ দিনে। ইতিমধ্য়েই এই অনুষ্ঠান পছন্দ করেছেন দর্শক।

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

 

.