৬০ লক্ষ টাকার ব্যবসার রেকর্ড ছুঁয়ে 'বেলাশেষে' টানা একমাস হাউসফুল

টানা একমাস ধরে বেশিরভাগ হলে হাউসফুল বেলাশেষে। কেউ কেউ আবার দু-তিনবার ছবিটি দেখে ফেলেছেন। এই বিপুল সাফল্যে খুশি পরিচালকদ্বয় শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়। তাই নিজেদের এই খুশি ইন্ডাস্ট্রির সকলের সঙ্গে ভাগ করে নিতে  পার্টিতে মজল টিম বেলাশেষে। 

Updated By: May 30, 2015, 02:33 PM IST
৬০ লক্ষ টাকার ব্যবসার রেকর্ড ছুঁয়ে 'বেলাশেষে' টানা একমাস হাউসফুল

ওয়েব ডেস্ক: টানা একমাস ধরে বেশিরভাগ হলে হাউসফুল বেলাশেষে। কেউ কেউ আবার দু-তিনবার ছবিটি দেখে ফেলেছেন। এই বিপুল সাফল্যে খুশি পরিচালকদ্বয় শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়। তাই নিজেদের এই খুশি ইন্ডাস্ট্রির সকলের সঙ্গে ভাগ করে নিতে  পার্টিতে মজল টিম বেলাশেষে। 

১ মে মুক্তি পেয়েছে বেলাশেষে। শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়ের পরিচালিত এই ছবি তাঁদের আগের ছবির মতো প্রথম দিন থেকে দর্শক টানতে সফল হয়েছে। পারিবারিক সম্পর্ক নিয়ে তৈরি বেলাশেষে প্রথম সপ্তাহে যেমন ভালো সাড়া পেয়েছে, তেমনি এই ছবি ২০১৫ তে রেকর্ড গড়েছে। এই বছর বাংলা ছবির বাজারটা প্রথম থেকেই ভালো বলা চলে। আর বেলাশেষে এখনও পর্যন্ত মুক্তি পাওয়া ছবি গুলোর মধ্যে সবচেয়ে বেশি টাকার অঙ্কের ব্যবসা দিয়েছে প্রথম সপ্তাহে। হিসেব করে দেখা গিয়েছে টাকার অঙ্কটা ষাট লক্ষ। মুক্তির একসপ্তাহে রেকর্ড গড়েছে শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়ের পরিচালিত বেলাশেষে। বানিজ্যিক দিক দিয়ে দেখলে এই সাফল্য এই বছরের মুক্তিপ্রাপ্ত বাংলা ছবির প্রথম ব্যবসা । মাল্টিপ্লেক্স থেকে শুরু করে সিনেমা হল, সব শো যাচ্ছে হাউসফুল। কোন কোন হলে এই ছবি টানা একমাস দিন হাউসফুল। তাই এই সাফল্যে কলাকুশলীরা মিলে মজলেন পার্টিতে। প্রত্যেকেই উচ্ছ্বসিত এই সাফল্য ঘিরে।

.