মহিষাদল রাজবাড়িতে 'বসু পরিবার' এর শ্যুটিং, প্রকাশ্যে ভিডিয়ো

১৯ বছর পর বাংলা সিনেমাপ্রেমীদের নস্টালজিক করে তুলতে ফের একবার পর্দায় ফিরছেন সৌমিত্র-অপর্ণা জুটি। 

Updated By: Apr 4, 2019, 03:27 PM IST
মহিষাদল রাজবাড়িতে 'বসু পরিবার' এর শ্যুটিং, প্রকাশ্যে ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন: বাংলা ছবিতে সৌমিত্র চট্টোপাধ্যায় ও অপর্ণা সেনের মতো জনপ্রিয় জুটিকে বহুদিন হল মিস করছে বাংলার সিনেমাপ্রেমী দর্শক। সৌমিত্র চট্টোপাধ্যায়-অপর্ণা সেন জুটিকে প্রথমবার পর্দায় এনেছিলেন পরিচালক সত্যজিৎ রায়। শেষবার তাঁদের একসঙ্গে দেখা গেছে ২০০০ সালে, অপর্ণা সেনেরই পরিচালিত 'পারমিতার একদিন' ছবিতে। প্রায় ১৯ বছর পর বাংলা সিনেমাপ্রেমীদের নস্টালজিক করে তুলতে ফের একবার পর্দায় ফিরছেন সৌমিত্র-অপর্ণা জুটি।  সৌজন্যে বসু পরিবার।

তবে পরিচালক সুমন ঘোষের এই ছবিতে শুধু সৌমিত্র চট্টোপাধ্যায় আর অপর্ণা সেনরা নন, রয়েছেন আর অনেক একঝাঁক তারকা। দেখা যাবে লিলি চক্রবর্তী, যীশু সেনগুপ্ত, ঋতুপর্ণা সেনগুপ্ত, কৌশিক সেন, সুদীপ্তা চক্রবর্তী, শাশ্বত চট্টোপাধ্যায়, শুভাশিষ মুখোপাধ্যায় সহ আরও অনেকেই। বাঙালির যৌথ পরিবারের আবেগকে আরও কিছুটা সজাগ করে তুলবে এই বসু পরিবার ছবিটি। পাশাপাশি ছবিতে রয়েছে রহস্য রোমাঞ্চের আবহ। রয়েছে চেনা মুখগুলির আড়ালে অনেক অচেনা মুখ। ২০০১৭ সালে মহিষাদলের রাজবাড়িতে হয়েছিল ছবির শ্যুটিং, অবশেষে আগামী ৫ এপ্রিল মুক্তি পাচ্ছে সুমন ঘোষের বসু পরিবার।

আরও পড়ুন- পাপা ক্যাহেতা হ্যায় ছবির এই জনপ্রিয় বলি নায়িকা বর্তমানে কী করছেন জানলে অবাক হবেন...

তবে মহিষাদল রাজবাড়িতে কীভাবে হয়েছে 'বসু পরিবার' ছবির শ্যুটিং? তা জানতে ইচ্ছা হয় বৈকি। একসঙ্গে এতজন তারকা, তাই শ্যুটিংয়ের ফাঁকে গল্প গুজব, আড্ডা তো হয়েছেই। দেখুন পূর্ব মেদিনীপুরের মহিষাদল রাজবাড়িতে 'বসু পরিবার' ছবির শ্যুটিংয়ের কিছু মুহূর্ত...

আরও পড়ুন-রণবীর-আলিয়ার সম্পর্ক নিয়ে মুখ খুললেন দিদি পূজা ভাট

ছবিতে সৌমিত্র চট্টোপাধ্যায়ের ছেলের চরিত্রে দেখা যাবে যীশু সেনগুপ্ত, শাশ্বত চট্টোপাধ্যায়কে। মেয়ের চরিত্রে দেখা যাবে ঋতুপপর্ণা সেনগুপ্ত। ছবিতে দেখা যাবে তনুশ্রী শঙ্কর কন্যা শ্রীনন্দা শঙ্করকে। যীশু সেনগুপ্তের স্ত্রীর চরিত্রে দেখা যাবে শ্রীনন্দাকে। 

আরও পড়ুন-আলিয়া-বরুণ-আদিত্যর ত্রিকোণ প্রেমের আগুনে জ্বলবে 'কলঙ্ক'

আগামী ৫ এপ্রিল মুক্তি পাচ্ছে বসু পরিবার ছবিটি। এই ছবিতে নতুন রূপে সৌমিত্র-অপর্ণা ফিরে পাবে বাংলার দর্শক। 

আরও পড়ুন-পরনে ফ্রক, মাথায় লাল ফিতের বিনুনী, এ কেমন বেশে শুভশ্রী!

.