Basanti Chatterjee Health Update: 'ভালো আছেন'! বর্ষীয়ান অভিনেত্রীর খবর জানালেন...

Basanti Chatterjee Health Update: জীবন যুদ্ধ চালাচ্ছেন বর্ষীয়ান অভিনেত্রী। তবে এখন কেমন আছেন অভিনেত্রী? জানালেন তাঁর সহ-অভিনেত্রী মৈত্রেয়ী মিত্র। সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে তিনি বাসন্তী চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থার কথা জানালেন। 

Updated By: Mar 23, 2024, 11:45 AM IST
Basanti Chatterjee Health Update: 'ভালো আছেন'! বর্ষীয়ান অভিনেত্রীর খবর জানালেন...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বেশ অনেকদিন ধরেই হাসপাতালে ভর্তি বাসন্তী চট্টোপাধ্যায়। জীবন যুদ্ধ চালাচ্ছেন বর্ষীয়ান অভিনেত্রী। তবে এখন কেমন আছেন অভিনেত্রী? জানালেন তাঁর সহ-অভিনেত্রী মৈত্রেয়ী মিত্র। সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে তিনি বাসন্তী চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থার কথা জানালেন। 

অভিনেত্রী মৈত্রেয়ী মিত্র লেখেন, 'বাসন্তী দি এখন ভালো আছেন। গত কাল কেবিনে দেওয়া হয়েছে । ডাক্তার জানালেন এখন দুর্বলতা ছাড়া আর কোনো সমস্যা নেই ।'

কিছুদিন আগেই শোনা যায় যে অভিনেত্রীর ড্রাইভার মলয় চাকি, নানা জায়গা থেকে টাকা ধার করে তাঁর চিকিৎসা চালাচ্ছেন অভিনেত্রীর। ছুদিন আগেই ভাস্বর চট্টোপাধ্যায় জানান যে ইতোমধ্যেই বাসন্তী চট্টোপাধ্যায়কে আর্থিক সাহায্য করেছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। ঋতুপর্ণা সেনগুপ্তর উদ্যোগে সিনেটেলের তরফে বাসন্তী চট্টোপাধ্যায়ের মেয়ের হাতে ২৫ হাজার টাকা তুলে দেওয়া হয়েছে। এবার ফের সাধারণ মানুষের কাছে বাসন্তী চট্টোপাধ্যায়ের চিকিত্সার জন্য আর্থিক সাহায্য চাইলেন অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়। 

আরও পড়ুন: Mimi Chakraborty: মিমির প্রিয় জিনিস চুরি! ফিরে পেতে মরিয়া নায়িকা...

দমদমের একটি হাসপাতালে চিকিৎসাধীন তিনি। 'গীতা এলএলবি' ধারাবাহিকের শ্যুটিং করছিলেন অভিনেত্রী, এর মাঝেই অসুস্থ হয়ে পড়েন তিনি। ভর্তি করাতে হয় হাসাপাতালে। স্টুডিয়ো পাড়াতেই শোনা যায় যে বাসন্তী চট্টোপাধ্যায়ের এক ছেলে ও এক মেয়ে থাকা সত্ত্বেও তাঁর অসুস্থতায় টাকার জোগান দিচ্ছেন তাঁর প্রাক্তন সারথী মলয় চাকি। টাকা ধার করে অভিনেত্রীর চিকিত্সা চালাচ্ছেন তিনি। 

আরও পড়ুন: Partha Sarathi Deb Death: টলিউডে শোকের ছায়া! প্রয়াত বর্ষীয়ান অভিনেতা পার্থসারথি দেব...

কিছুদিন আগেই জি ২৪ ঘণ্টা ডিজিটালের তরফে অভিনেত্রীর নম্বরে ফোন করে জানা যায় যে দীর্ঘদিনের অসুস্থতা সত্ত্বেও গত এক সপ্তাহ আগে অবধি 'গীতা এলএলবি' ধারাবাহিকের শ্যুটিং করেছিলেন অভিনেত্রী। সাতদিন আগে হঠাত্ই একটু বেশিই অসুস্থ হয়ে পড়েন তিনি। তাঁকে তড়িঘড়ি ভর্তি করা হয় হাসপাতালে। দুবার ক্যান্সারের সঙ্গে লড়াই করে বিজয়িনী তিনি। তবে তাঁর পরিবারের তরফে জানা যায় যে এখন নানারকম অসুস্থতা রয়েছে তাঁর। হার্টে পেসমেকার বসানো, কিডনিতে সমস্যা, ইউরিন বন্ধ হয়ে গেছে, শরীর ফুলে যাচ্ছে। বর্তমানে তিনি আগের থেকে ভালো আছেন। জ্ঞান ফিরেছে তাঁর। ধীরে ধীরে শারীরিক উন্নতি হচ্ছে। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.