Shakib Khan: প্রস্থেটিকের জাদু, সুপারস্টারকে চেনা দায়!

Shakib Khan: ৮০ বছরের বৃদ্ধ অভিনেতাকে দেখে কার্যত হতবাক নেটপাড়া। আগামী ছবির পোস্টারে অভিনেতাকে দেখে চেনা দায়! শুধু ফ্যানেরাই নয়, সোশ্যাল মিডিয়ায় সেই পোস্টার শেয়ার করেছেন তারকারাও। দুই বাংলায় ভাইরাল নায়কের নয়া পোস্টার।

Updated By: Jun 21, 2023, 07:26 PM IST
Shakib Khan: প্রস্থেটিকের জাদু, সুপারস্টারকে চেনা দায়!

Shakib Khan, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মুক্তির অপেক্ষায় শাকিব খান অভিনীত সিনেমা ‘প্রিয়তমা’। আগামী  ঈদেই মুক্তি পাচ্ছে এই ছবি। শাকিবের বিপরীতে দেখা যাবে কলকাতার অভিনেত্রী ইধিকাকে। হিমেল আশরাফের পরিচালনায় মঙ্গলবার প্রকাশ্যে আসে এই সিনেমায় শাকিবের একটি নতুন লুকের পোস্টার। যেখানে ৮০ বছরের বৃদ্ধের লুকে দেখা যাচ্ছে শাকিব খানকে। লুকটি প্রকাশের ঘন্টাখানের মধ্যেই তা ভাইরাল হয় নেটদুনিয়ায়। ভক্তদের পাশাপাশি ৮০ বছরের শাকিবকে দেখে অবাক হয়েছেন তারকারাও।

আরও পড়ুন- Suchetana Bhattacharya: ‘এমন সুচেতন সিদ্ধান্ত আগে নিলে বামজমানায় আমি অত্যাচারিত হতাম না!’

মঙ্গলবার সন্ধ্যায় শাকিবের নতুন লুকটি প্রকাশের পর থেকেই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সেই ছবি। এখনও পর্যন্ত এটি শাকিবের ফেসবুক থেকেই শেয়ার হয়েছে ৫ হাজারের বেশি। আর সেখানে মন্তব্য পড়েছে ২৭ হাজারের বেশি। তবে শুধুমাত্রা শাকিবের পেজেই নয়, লুকটি বিভিন্ন গ্রুপে ছড়িয়ে পড়েছে, এমনকী তারকা শিল্পীরাও শেয়ার করেছেন।

শাকিবের এমন লুকের প্রশংসা করেছেন জনপ্রিয় নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী, এস এ হক অলিক, সংগীত পরিচালক ইমন সাহা, অভিনেত্রী পরীমণি, অঞ্জনা রহমান, নিপুণ, মাহিয়া মাহি, ইয়ামিন হক ববি, সাইমন সাদিক, ইমন, নিরব, শাহরিয়ার নাজিম জয়, নির্মাতা সৈকত নাসির, সংগীতশিল্পী ইমরান মাহমুদুল, কোনাল, তানজীব সারোয়ার সহ অনেকেই।অনেকের মতে, শাকিবের কোনো সিনেমার পোস্টার এত বেশি শেয়ার হয়নি। এখন পর্যন্ত সবাই বৃদ্ধ শাকিবের প্রশংসা করছেন। এমন লুকে তাঁকে আগে দেখা যায়নি।

আরও পড়ুন- Dipika Kakar-Shoaib Ibrahim: মা হলেন দীপিকা, পুত্র সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী...

 

এমনকী যারা ‘প্রিয়তমা’র ফার্স্ট লুকটি দেখার পর কথা তুলেছিল, তারাই এখন শাকিবের প্রশংসা করছে। শাকিবের সঙ্গে প্রশংসিত হচ্ছে নির্মাতা হিমেল আশরাফও। তিনি বলেন, ‘এই শাকিব খানকে কেউ দেখেনি আগে। সিনেমা হলে দেখা হবে।’ সবমিলিয়ে 'প্রিয়তমা' সিনেমাটি দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন দর্শকরা। রোম্যান্স ও অ্যাকশনে ভরপুর এই সিনেমার গল্প লিখেছেন প্রয়াত নাট্যকার ফারুক হোসেন। যৌথভাবে চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন ফারুক হোসেন ও হিমেল আশরাফ। শাকিব ছাড়াও এতে অভিনয় করছেন ইধিকা পাল, কাজী হায়াত, শহিদুজ্জামান সেলিম, এলিনা শাম্মী, ডনসহ অনেক।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.