Tahsan| Tasnia Farin: বিয়ে করেছেন তাহসান ও তাসনিয়া ফারিণ? অবশেষে মুখ খুললেন দুই তারকা...

Tahsan| Tasnia Farin: বিগত কয়েকদিন ধরে ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে তাহসান ও তাসনিয়া ফারিণের বিয়েরব খবর। শোনা যাচ্ছিল যে, ইতোমধ্যেই নাকি সংসার পেতেছেন তাঁরা। এই খবর কি আদৌ সত্যি! অবশেষে এই বিষয়ে কথা বললেন দুই তারকা। সোশ্যাল মিডিয়ায় হুমকিও দিলেন অভিনেত্রী।

Updated By: Apr 21, 2023, 12:45 PM IST
Tahsan| Tasnia Farin: বিয়ে করেছেন তাহসান ও তাসনিয়া ফারিণ? অবশেষে মুখ খুললেন দুই তারকা...

Tahsan, Tasnia Farin, Bangladesh,জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বাংলাদেশের দুই জনপ্রিয় তারকা তাহসান রহমান খান ও তাসনিয়া ফারিণ। বেশ কয়েকদিন ধরেই ঢালিউডে চলছে তাঁদের বিয়ের গুঞ্জন। শোনা যাচ্ছে যে, ইতোমধ্যেই নাকি বিয়ে করেছেন তাঁরা?  কিন্তু একথা কি আদৌ সত্যি! অবশেষে এই বিষয়ে মুখ খুললেন তাহসান ও তাসনিয়া ফারিণ। কারাগার ওয়েব সিরিজের হাত ধরে বাংলাদেশের সঙ্গে ভারতেও বেশ জনপ্রিয় তাসনিয়া ফারিণ। সম্প্রতি অতনু ঘোষের ছবি ‘আরও এক পৃথিবী’-তে নজর কেড়েছেন তিনি। অন্যদিকে তাহসান প্রথম থেকেই তাঁর অভিনয় ও গানে মুগ্ধ করেছেন দর্শক শ্রোতাদের।

আরও পড়ুন- Jeet: শর্তসাপেক্ষ! পর্দায় স্বস্তিকার সঙ্গে জুটি বাঁধতে প্রস্তুত জিৎ...

তাহসান বলেন, ‘বছর তিনেক আগে আমি ও ফারিণ একটি নাটকে অভিনয় করেছিলাম। যেটার সিক্যুয়েলও হয়। নাটকের গল্প সংসারজীবন নিয়ে। এরপর থেকে বেশ কয়েকটি ভুঁইফোঁড় অনলাইন মাধ্যম নাটকের গল্পটা বাস্তবের মতো করে শিরোনাম করতে থাকে। কখনো লেখা হয়, সংসারজীবনে তাহসান-ফারিণ, আবার কখননো সংসার জীবনের নতুন অধ্যায়। শুধু ক্লিকবিটের কারণেই বারবার আমাদের এভাবে সামনে আনা হয়। এটা খুবই বিব্রতকর।’

অন্যদিকে এই খবরে বেজায় চটেছেন তাসনিয়া ফারিণ। নেটপাড়ায় নিজের ক্ষোভ উগরে দিয়ে অভিনেত্রী লেখেন, ‘কষ্ট নিয়ে বলতে হচ্ছে- কোনো সাংবাদিক, নিউজ মিডিয়া এবং অনলাইন মিডিয়া যদি ভিত্তি, প্রমাণ, উৎস বা তথ্য ছাড়া আমাকে জড়িয়ে মিথ্যা, ভ্রান্ত, উদ্দেশ্যপ্রণোদিত কিংবা অবমাননাকর সংবাদ প্রকাশ করে, যার কারণে আমার ইমেজের ওপর নেতিবাচক পড়ে, তাহলে আমি আইনি ব্যবস্থা নিতে বাধ্য হবো। আমি বরাবরই চুপচাপ কাজ করেছি। আমার ব্যক্তিজীবন সবসময় লাইমলাইটের বাইরে রাখতে পছন্দ করি। খুব কম মানুষই ব্যক্তিগত ফারিণকে চেনে। কিছু না বলার অর্থ এই নয় যে, কিছু বলার ক্ষমতা আমার নেই। বাক-স্বাধীনতার অপব্যবহার রোধে আমার যা করণীয় তা করবো। আমার ব্যক্তিজীবন নিয়ে মনগড়া গল্প ছড়ানোর অধিকার আমি কাউকে দেইনি। কেউ সেটা করলে আমি সহ্য করবো না। সম্পূর্ণ কাল্পনিক একটা বানোয়াট গল্পের ব্যাখ্যা দেওয়ার প্রয়োজন বোধ করি না আমি। আমার ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের বলতে চাই, আমার ব্যক্তিজীবন নিয়ে জানানোর মতো কোনো খবর এই মুহূর্তে নেই।’

আরও পড়ুন- Aaradhya Bachchan: আরাধ্যার নামে ভুয়ো খবর, ইউটিউব চ্যানেলকে কড়া নির্দেশ দিল্লি হাইকোর্টের...

প্রসঙ্গত ২০২১ সালের ভ্যালেন্টাইনস ডে-তে তাহসান ও ফারিণ জুটি হিসাবে অভিনয় করেন ‘কমলা রঙের রোদ’ নাটকে। নাটকটি পরিচালনা করেন শিহাব শাহীন। সন্তান না হওয়ায় পারিপার্শ্বিক যে চাপ, তার নেতিবাচক অভিজ্ঞতাই দেখানো হয়েছিল নাটকটির গল্পে। এরপর এটির সিক্যুয়েল নির্মিত হয় ‘কমলা রঙের রোদ ২’। এবারের গল্পে তাদের সংসার জীবন নিয়ে পরবর্তী চিত্র তুলে ধরা হয়। আর সেখান থেকেই এই পর্দা জুটির বাস্তব ‘প্রেম-বিয়ে’র গুঞ্জন ছড়িয়ে পড়ে।

ব্যক্তিগত জীবনে তাসনিয়া ফারিণের দাবি তিনি সিঙ্গল। এখনও তাঁর জীবনে কেউ আসেননি যেটা তিনি ফ্যানেদের সঙ্গে শেয়ার করতে পারেন। অন্যদিকে ২০০৬ সালে রফিয়াদ রশিদ মিথিলাকে বিয়ে করেছিলেন তাহসান। ২০১৭ সালে ১১ বছরের দাম্পত্যে ইতি টানেন তাঁরা। তাঁদের এক কন্যা সন্তানও রয়েছে। এরপর পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে বিয়ে করেন মিথিলা। তাহসান যদিও এখনও বিয়ে করেননি।

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.