Nobleman: নোবেলের ফেসবুকে অশ্লীল ভিডিয়ো, মুখ খুললেন বিতর্কিত গায়ক...

Mainul Ahsan Noble: নোবেলের ভেরিফায়েড ফেসবুক পেজের স্টোরিজে অশ্লীল ছবি পোস্ট করেন গায়ক। আবার অন্যের ফেসবুক পেজের রিলসের পোস্ট যা এক কথায় পর্ন ভিডিও, তা নিজের পেজে শেয়ার করেছেন তিনি। বৃহস্পতিবার থেকে বেশ কিছু পোস্ট পেজটিতে করা হয়েছে। এই দেখেই চটেছে নেটপাড়া। কী বলছেন নোবেল?

Updated By: Aug 11, 2023, 09:03 PM IST
Nobleman: নোবেলের ফেসবুকে অশ্লীল ভিডিয়ো, মুখ খুললেন বিতর্কিত গায়ক...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিতর্কের অন্য নাম নোবেল(Nobleman)। ফের একবার খবরের শিরোনামে সংগীতশিল্পী। ‘সা রে গা মা পা’(Sa Re Ga Ma Pa) রিয়ালিটি শোয়ে অংশ নিয়ে প্রথমে নজরে আসেন বাংলাদেশের প্রতিযোগী মাঈনুল আহসান নোবেল(Mainul Ahsan Noble)। শুধু ওই শোয়ের দৌলতেই বেশ কয়েকজন গীতিকার, সুরকার, গায়ক ও সংগীত পরিচালকের সঙ্গে বেশ কয়েকটি কাজের সুযোগ পান তিনি। তবে জনপ্রিয়তা যেমন পেয়েছেন, তেমনি বিতর্কও দানা বেঁধেছে তাকে ঘিরে। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে অশ্লীল ভিডিও শেয়ার করে আবারও সমালোচনার কেন্দ্রবিন্দুতে এই গায়ক।

আরও পড়ুন- Hubba Teaser: ব্রাত্য বসুর পরিচালনায় এবার পর্দায় ‘হুব্বা’, টিজারেই বাজিমাত মোশারফের...

বৃহস্পতিবার নোবেলের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি অশ্লীল ভিডিও শেয়ার করা হয়। শেয়ার করা ওই ভিডিয়োতে এক ব্যক্তি মন্তব্যে লেখেন, ‘এই লোক আর ভালো হবে না।’ অন্য আরেকজন লিখেছেন, ‘অনেকদিন যাবৎ শিরোনামে নাই, ওয়েলকাম ব্যাক।’ আরেক ব্যক্তি লিখেছেন, ‘স্টোরি দেখে তাড়াতাড়ি ব্লক দিতে গেলাম, ওমা আইডি দেখি ‘Noble Man’। আমিতো পুরো অবাক। আর ভেতরে ঢুকে দেখি এই কাণ্ড’। এরপরেই এই বিষয়ে মুখ খোলেন গায়ক নোবেল।

শুক্রবার এক সাক্ষাৎকারে নোবেল বলেন,  “আমার ফেসবুক পেজটি দুই-আড়াই মাস আগে হ্যাক হয়েছে। সাইবার ক্রাইম ডিপার্টমেন্ট পেজটি উদ্ধারের চেষ্টা করছে। আশা করছি শিগগিরই আমরা এটার দখল পেয়ে যাব। আসলে এসব কয়েক দিন থেকে শুরু হয়েছে। এটা খুবই বাজে একটি বিষয়। পেজ উদ্ধার করা ছাড়া কোনো উপায় নেই। যারা হ্যাক করেছে তারা এসব করছে। এ জন্যই আমরা সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছি, যত দ্রুত সম্ভব পেজটি উদ্ধার করতে।”

আরও পড়ুন- Rani Mukerji: ‘প্রেগন্যান্সির ৫ মাসে সন্তানকে হারাই...’ ব্যক্তিগত শোক শেয়ার করলেন রানি...

কিছুদিন আগেই গ্রেফতার হয়েছিলেন নোবেল। শরীয়তপুরের একটি স্কুলের রি-ইউনিয়নের অনুষ্ঠানে পারফর্ম করতে যাওয়ার কথা ছিল নোবেলের। বাংলাদেশি মুদ্রায় এর জন্য নাকি তিনি ১ লক্ষ ৭২ হাজার টাকা অগ্রিমও নিয়েছিলেন। কিন্তু অনুষ্ঠান করতে যাননি বিতর্কিত গায়ক। আর সেই জেরেই প্রতারণায় অভিযোগ দায়ের করা হয়। এই অভিযোগের জেরেই ঢাকা মহানগর পুলিসের গোয়েন্দা বিভাগের অফিসে নোবেলকে ডাকা হয়। সেখানে জিজ্ঞাসাবাদের পরই তাঁকে গ্রেফতার করা হয়। সূত্রের খবর, শনিবারই নোবেলকে আদালতে হাজির করা হতে পারে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.