Bubly: বাংলাদেশ ছেড়ে এবার টলিউডে বুবলী, সঙ্গে কৌশিক গঙ্গোপাধ্যায়...

Bubly-KaushikGanguly-Saurav Das: কখনও শাকিব, কখনও তাপস, বারংবার শবনম বুবলীর নাম জড়িয়েছে একেকজনের সঙ্গে। ব্যক্তিগত জীবনের কারণেই তাঁর নাম উঠে আসে খবরের শিরোনামে। তবে এবার তিনি তাঁর কাজের জন্যই ফের খবরে। বাংলাদেশে নয়, কলকাতায় হাজির বুবলী। সেখানেই শুরু করেছেন নয়া ছবির কাজ।  

Updated By: Jan 14, 2024, 02:28 PM IST
Bubly: বাংলাদেশ ছেড়ে এবার টলিউডে বুবলী, সঙ্গে কৌশিক গঙ্গোপাধ্যায়...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এবার টলিউডে বাংলাদেশের জনপ্রিয় নায়িকা বুবলী(Shabnam Bubly)। ব্যক্তিগত জীবনের কারণ বারংবার খবরের শিরোনামে উঠে আসেন অভিনেত্রী। তবে এবার সিনেমার কারণেই তিনি খবরে। ছবির নাম "ফ্ল্যাশব্যাক"। বুবলীর সঙ্গে এবার একসঙ্গে বড়পর্দায় আসছেন অভিনেতা কৌশিক গাঙ্গুলী(Kaushik Ganguly) ও সৌরভ দাস(Saurav Das)। ছবির পরিচালনার দায়িত্বে রয়েছেন পরিচালক রাশেদ রাহা। ছবির চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন খায়রুল বাসার নির্ঝর। ছবির কাহিনী লিখেছেন রাশেদ রাহা ও খায়রুল বাসার নির্ঝর।

আরও পড়ুন- Radhika Apte Locked in Aerobridge: টয়লেট নেই; জল নেই, বিমানবন্দরে ঘণ্টার পর ঘণ্টা 'আটকে' রাধিকা আপ্তে

ছবির কেন্দ্র চরিত্রে অভিনয় করছেন এই তাবড় তিন অভিনেতা, যাদের জীবনের গল্প বলবে এই ছবি "ফ্ল্যাশব্যাক"। ছবিতে অঞ্জন চরিত্রে দেখা যাবে অভিনেতা কৌশিক গাঙ্গুলীকে। মঞ্চ নাটকের এক সময়ের স্বনামধন্য ব্যক্তিত্ব অঞ্জন। বহুদিন হল সব ছেড়েছুড়ে অনেকটাই অদৃশ্য তিনি। এখনও অঞ্জন অভিনয় করেন, তবে মঞ্চে কিংবা পর্দায় নয়, বাস্তবে।

অন্যদিকে ছবিতে ডিকে চরিত্রে অভিনয় করছেন অভিনেতা সৌরভ দাস। এক ভবঘুরের চরিত্রে দেখা যায় তাঁকে। অন্যদিকে ছবির আরও এক প্রধান চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী শবনম বুবলী৷ পেশায় একজন ফিল্ম মেকার। তিনজন ভিন্ন চরিত্রের হলেও জীবনের অঙ্কপথে দেখা হয় অঞ্জন, শবনম ও ডিকের। পাহাড়ের প্রেক্ষাপটে তাঁদের দিন সিনেমার চিত্রনাট্যের চেয়েও রোমাঞ্চকর হয়ে ওঠে। জীবনের খেলায় কোনদিকে যাবে ছবির মোড়! ছবি "ফ্ল্যাশব্যাক" ধরা যাবে সবটাই।

আরও পড়ুন- Kangana Ranaut: প্রেমিকের হাতে হাত কঙ্গনার! চেনেন এই বিদেশি সুপুরুষকে?

ইতোমধ্যেই কলকাতা শহরে শ্যুটিং শুরু হয়ে গিয়েছে এই সিনেমার। ছবির অনেকটাই অংশ শ্যুটিং হবে নর্থ বেঙ্গলে। পরিচালক রাশেদ রাহা জানান "এই ছবিতে অঞ্জনের চরিত্রে অভিনেতা কৌশিক গাঙ্গুলী অনবদ্য। অন্যদিকে শ্বেতা ও ডিকের চরিত্রে সৌরভ ও শবনম বুবলী অসাধারণ। ছবিতে আরও মুখ্য চরিত্রে দেখা যাবে বেশ নামকরা অভিনেতা অভিনেত্রীদের। ছবিটি মুক্তি পাবে নারায়ণ চ্যাটার্জি ও কাজী জাফরিন মুন এর প্রযোজনাতে "এ ব্লু হোয়েল এন্টারটেইনমেন্ট" ও "বিগ আর এন্টারটেইনমেন্ট" এর ব্যানারে। ছবিতে বেশ কয়েকটি গান রয়েছে, যেখানে বেশ কিছু জনপ্রিয় শিল্পীকে দেখা যাবে। চলতি বছরে বড়পর্দায় মুক্তি পাবে এই ছবি।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.