Radhika Apte Locked in Aerobridge: টয়লেট নেই; জল নেই, বিমানবন্দরে ঘণ্টার পর ঘণ্টা 'আটকে' রাধিকা আপ্তে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিমান ছাড়তে দেরি। কয়েক ঘণ্টা বিমানবন্দরে আটকে রইলেন অভিনেত্রী রাধিকা আপ্তে। এইপর্যন্ত হয়তো ঠিকই ছিল। কিন্তু অভিনেত্রীর দাবি, তিনি ও একদল যাত্রীকে একপ্রকার আটকে রাখা হয়েছিল এরোব্রিজের মধ্যে। সেই ছিল ইনস্টাগ্রামে শেয়ার করেছেন রাধিকা।

আরও পড়ুন-সম্পত্তির লোভে বোনকে খুন ভিক্ষা দাদার! সালানপুরে যুবতীর অর্ধনগ্ন দেহ উদ্ধারের কিনারা

কেন এয়ারলাইন্সের বিমানে বা কোথা থেকে তিনি বিধান ধরছিলেন তা উল্লেখ করেননি রাধিকা। তবে লিখেছেন বিমান ছাড়তে দেরি হচ্ছিল। কিন্তু বিমান পরিবহন সংস্থা তিনি সহ একদল যাত্রীকে এরোব্রিজের মধ্যেই আটকে রাখেন। টয়লেটে পর্যন্ত যেতে দেওয়া হয়নি।

রাধিকা লিখেছেন, আজ সকাল সাড়ে আটটায় আমার উড়ান ছিল। এখন ১০টা ৫০ বাজে এখনও বিমানে উঠতে পারিনি। কিন্তু বিমান সংস্থা আমাদের এরোব্রিজের মধ্যে একপ্রকার বন্দি করে রেখছে। যাত্রীদের মধ্যে শিশু ও বয়স্ক মানুষ রয়েছেন। নিরাপত্তাকর্মীরা এরোব্রিদের দরজা খুলছেন না। কেন দরজা খোলা হবে না কার কোনও যুক্তিও নিরাপত্তা কর্মীদের কাছে ছিল না। ইনস্টাগ্রামে ওই ভিডিয়ো পোস্ট করেছেন রাধিকা।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Radhika (@radhikaofficial)

রাধিকার দাবি, যাত্রীদের বিমানসংস্থা জানিয়েছিল ঘণ্টাখানেক তাদের অপেক্ষা করতে হবে। কিন্তু সোশ্যাল মিডিয়ায় রাধিকার দাবি, আমি ভেতরে আটকে রয়েছি। বিমান সংস্থার তরফে আমাদের বলা হয়েছে বেলা ১২টা পর্য়ন্ত আমাদের আটকে থাকতে হবে। বাথরুমে যেতে পারছি না, খাবার জল নেই।

বিমান ছাড়তে দেরির কারণ হিসেবে বলা হয়েছে বিমানের ক্রু বদল হবে। তার পরেই বিমান ছাড়বে। কিন্তু নতুন ক্রু টিম আসেনি। এনিয়ে রাধিকা লিখেছেন, আসলে ওদের ক্রুরা আসেনি। কখন তারা আসবেন তাও তারা বলতে পারছে না। তাই কখন বিমান ছাড়বে তা জানা যাচ্ছে না। এমি এক মহিলা কর্মীর সঙ্গে কথাবলতে পেরেছিলাম। কিন্তু তিনি বললেন কোনও সমস্যা হয়নি। অথচ আমাদের বন্দি থাকতেই হচ্ছে।

উল্লেখ্য, রাধিকা আপ্তেকে সম্প্রতি দেখা গিয়েছে শ্রীরাম রাঘবনের মেরি ক্রিসমাস ছবিতে। সেখানে রাধিকার একটি ক্যামিও অ্যাপিয়ারেন্স রয়েছে। সম্প্রতি মুক্তি পাওয়া 'মেড ইন হেভেন ২' ও 'মিসের আন্ডারকভার' ছবিতেও তাঁকে দেখা গিয়েছে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

English Title: 
Actor Radhika Apte allegedly locked up for hours in aerobridge
News Source: 
Home Title: 

 টয়লেট নেই; জল নেই, বিমানবন্দরে ঘণ্টার পর ঘণ্টা 'আটকে' রাধিকা আপ্তে

Radhika Apte Locked in Aerobridge:  টয়লেট নেই; জল নেই, বিমানবন্দরে ঘণ্টার পর ঘণ্টা 'আটকে' রাধিকা আপ্তে
Yes
Is Blog?: 
No