Nayantara and Vignesh Shivan: যমজ সন্তানের মা নয়নতারা, এক ছবিতেই মুগ্ধ নেটপাড়া!

বিয়ের চার মাসের মাথায় মা হলেন দক্ষিণী অভিনেত্রী নয়নতারা। ঘড় জুড়ে তাই এখন খুশির হাওয়া গোটা পরিবারের কাছে। একটি নয়, দুটি ফুটফুটে যমজ সন্তান কোল আলো করে এসেছে তাঁর ঘরে। সেই সুখবরই এবার সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিলেন স্বামী বিগনেশ। ছবি দেখে বেজায় খুশি ভক্তেরা।

Updated By: Oct 10, 2022, 05:35 PM IST
Nayantara and Vignesh Shivan: যমজ সন্তানের মা নয়নতারা, এক ছবিতেই মুগ্ধ নেটপাড়া!

জি ২৪ ঘন্টা ডিজিট্য়াল ব্যুরো:বিয়ের চার মাসের মাথায় মা হলেন দক্ষিণী অভিনেত্রী নয়নতারা। তাও আবার একটি নয়, দুটি ফুটফুটে যমজ সন্তান কোল আলো করে এসেছে তাঁর ঘরে। ঘড় জুড়ে তাই এখন খুশির হাওয়া গোটা পরিবারের কাছে। সেই সুখবরই এবার সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিলেন স্বামী বিগনেশ। ছবি দেখে বেজায় খুশি ভক্তেরা। দুহাত ভরে ভালোবাসা উজার করে দিচ্ছেন অনুরাগীরা। পোস্টে শুভেচ্ছাবার্তাও জানিয়েছেন ইন্ডাস্ট্রির অনেকে।

আরও পড়ুন: Rekha Birthday : সেদিন আচমকাই হৃত্বিকের ঠোঁটে ঠোঁট রাখলেন রেখা, ঝলসে উঠল ক্যামেরা 

সাত বছর প্রেম করার পর অবশেষে চলতি বছরের ৯ জুন বিবাহ বন্ধনে আবদ্ধ হন নয়নতারা ও বিগনেশ। বেশ ঘরোয়া ভাবে বিয়ের আয়োজন করা হলেও, অনুষ্ঠানে হাজির ছিলেন বিজয় সেতুপতি, শাহরুখ খান থেকে শুরু করে আরও অনেকে। বরাবরই এই অভিনেতা-পরিচালকের জুটিকে বেশ পছন্দ করে দর্শকমহল। তাঁদের বিয়ের পরপরই বেশ কিছু ধরে নয়নতারার অন্তঃসত্বা হবার খবর  সামনে আসছিল। তবে সেই সময় এই বিষয় প্রকাশ্যে একেবারেই মুখ খোলেননি তারকা-দম্পতি। এরপরই এই ঘটনায় বেশ কিছুটা অবাক নেটিজেনরা। এরই মাঝে বেশ কিছু বাচ্চার সঙ্গে সময় কাটাতে দেখা গিয়েছিল এই দম্পতিকে৷ বাচ্চাদের সাথে নিজের এবং নয়নতারার সেই ছবিও শেয়ার করেছিলেন ভিগনেশ শিবান। এরপরই গুঞ্জন শুরু ছড়ায় যে, শিঘ্রই হয়তো সন্তান নেওয়ার পরিকল্পনা করছেন দম্পতি। এবং সেই সময় অনেকেই মনে করছিলেন নয়নতারা গর্ভবতী। সবার জল্পনার ইতি টেনে এবার নিজেই প্রকাশ্যে জানিয়েছেন, গর্ভধারণের মাধ্যমে নয় সারোগেসির মাধ্যমে দুই যমজ সন্তানের মা হয়েছেন নায়িকা। 

 

আরও পড়ুন: Madan Mitra-Madhumita Sarcar : 'ছেলেধরা হয় শুনেছি, পাখিধরা এই প্রথম', মদন-মধুমিতা ছবি দেখে বলছে নেটপাড়া 

সন্তানদের কাছে পেয়েই তাই সময় নষ্ট না করে সেই খবর সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন তাঁরা। দুই শিশুর দু জোড়া ছোট ছোট পা জড়িয়ে রয়েছেন দুজনে। এই মিষ্টি মুহূর্তের ছবি নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকে শেয়ার করেছেন বাবা বিগনেশ। ছবির ক্যাপশনে লিখেছেন, "নয়ন এবং আমি আম্মা ও আপ্পা হয়ে গিয়েছি। আমাদের যমজ ছেলে হয়েছে। আমাদের সকলের প্রার্থনা, আমাদের পূর্বপুরুষদের আশীর্বাদ আমরা আমাদের সন্তানের রূপে পেয়েছি।" দুই ছেলের নাম রেখেছেন উইর এবং উলাগাম। তাদের নিয়েই এখন দিন কাটছে এই তারকাযুগলের।

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

চলতি বছরেই ইতিমধ্যে অনেকগুলি কাজ হাতে রয়েছে অভিনেত্রীর। শীঘ্রই পরিচালক অ্যাটলির 'জওয়ান' ছবিতে শাহরুখ খানের বিপরীতে দেখা যাবে নয়নতারাকে। যেখানে ভিলেনের চরিত্রে অভিনয় করবেন বিজয় সেতুপতি। কয়েকদিন আগেই অবশ্য শেষ হয়েছে এই ছবির শুটিং। আগামী বছরেই মুক্তি পেতে চলেছে এই ছবিটি। এর বাইরে নয়নতারার তথ্যচিত্রও আসছে নেটফ্লিক্সে। যাতে তার জীবন, কেরিয়ার ও দাম্পত্য-সংক্রান্ত অদেখা নানান বিষয় ফুটে উঠবে রুপোলি পর্দায় ৷

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.