Arfan Nisho Movie: 'হাওয়া'র পর 'সুড়ঙ্গ', কলকাতায় মুক্তি পাচ্ছে আরফান নিশোর ছবি

পশ্চিমবঙ্গে  ‘সুড়ঙ্গ’-এর ডিসট্রিবিউটর এসভিএফ।  বাংলাদেশে মুক্তির সময় থেকেই আফরান নিশো ও তমা মির্জা অভিনীত এই ছবির পোস্টার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে এসভিএফ। 

Updated By: Jul 4, 2023, 05:47 PM IST
Arfan Nisho Movie: 'হাওয়া'র পর 'সুড়ঙ্গ', কলকাতায় মুক্তি পাচ্ছে আরফান নিশোর ছবি
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো:  মুক্তির পর থেকেই বাংলাদেশে সাড়া ফেলেছে সুড়ঙ্গ। আফরান নিশোর প্রথম ছবি রিলিজ হয় ঈদে। কাইজার সিরিজের পর থেকেই পরিচালককে চেনেন এ দেশের মানুষ। এতদিন তাঁকে মূলত বাংলাদেশি নাটকে এবার রুপোলি পর্দায় তাঁর ছবি। ইতিমধ্যেই সেন্সর বোর্ডে পাঠানো হয়েছে এই ছবি। বাংলাদেশে এই ছবি ক্রমেই জনপ্রিয়তা অর্জন করেছে। বক্সঅফিসেও রীতিমতো হিট সুড়ঙ্গ। 

আরও পড়ুন, Shah Rukh Khan injured: নাকে গুরুতর চোট! শ্যুটিং চলাকালীন আহত শাহরুখের অস্ত্রোপচার

পশ্চিমবঙ্গে  ‘সুড়ঙ্গ’-এর ডিসট্রিবিউটর এসভিএফ।  বাংলাদেশে মুক্তির সময় থেকেই আফরান নিশো ও তমা মির্জা অভিনীত এই ছবির পোস্টার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে এসভিএফ। সূত্রের খবর, আগামী ২২ জুলাই কলকাতায় মুক্তি পাবে এই ছবি। এই ছবির প্রযোজক শাহরিয়ার শাকিল এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন যে এই শহরে হাওয়া সিনেমা সফলতা দেখে নয়, সুড়ঙ্গ ছবির নিজস্ব একটি গল্প রয়েছে, যা শহরবাসীর ভাল লাগবে।

বাংলাদেশে এতটাই সাড়া ফেলেছে এই ছবি যে প্রযোজক জানিয়েছেন ‘সুড়ঙ্গ’ প্রাথমিকভাবে ৭টা সিনেপ্লেক্সে মুক্তি পেয়েছিল। কিন্তু মাত্র পাঁচদিনে ছবিটি মোট ৩৪টা হলে চলছে। এখন এই ছবির টিকিটের এতই চাহিদা বাংলাদেশে যে ছবিটা দেখতে চাইলে তিনদিন আগে টিকিট কাটতে হচ্ছে। 

কয়েক বছর ধরে সত্য ঘটনা অবলম্বনে প্রেক্ষাগৃহ ও ওটিটির জন্য কনটেন্ট তৈরি করে আলোচনায় রায়হান রাফী। সুড়ঙ্গ সম্পর্কে আগে দেওয়া এক সাক্ষাৎকারে রাফী বলেছিলেন, ''এটি তাঁর স্বপ্নের কাজ হতে চলেছে। ছবিটি করতে গিয়ে তাঁর অন্যতম বড় চ্যালেঞ্জ ছিল লোকেশন। ভারত-বাংলাদেশ সীমান্তের প্রত্যন্ত অঞ্চলে শ্যুট করেছেন। এমন সব জায়গা, যেখানে বছরের অর্ধেক সময় জল থাকে। বড় টিম নিয়ে কাজ করাটা বড় চ্যালেঞ্জ ছিল।''

আরও পড়ুন, Shakib-Bubly: ‘শাকিবের সঙ্গে ডিভোর্স হয়নি, শুধু আলাদা থাকছি’ দাবি বুবলীর...

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.