লকডাউনের জের, সবজি বিক্রি করছেন 'বালিকা বধূর' সহকারি পরিচালক

রাম বৃক্ষ দাবি করেন, যে প্রজেক্টের কাজ তিনি করছিলেন, তা আগামী বছরের আগে শুরু হবে না। সেই কারণেই উত্তরপ্রদেশের আজমগড়ে ব্যবসা শুরু করেছেন তিনি

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 28, 2020, 09:13 PM IST
লকডাউনের জের, সবজি বিক্রি করছেন 'বালিকা বধূর' সহকারি পরিচালক

নিজস্ব প্রতিবেদন: খবরের শিরোনামে এবার জনপ্রিয় ধারাবাহিক বালিকা বধূর সহকারি পরিচালক রাম বৃক্ষ গউর। উত্তর প্রদেশের আজমগড়ে যখন সবজি বিক্রি করতে বসেন রাম, তখনই তাঁর ছবি প্রকাশ্যে আসতেই শুরু হয়ে যায় শোরগোল। 

আরও পড়ুন-অক্টোবর থেকে রবিবারেও চলবে মেট্রো, ঘোষণা কর্তৃপক্ষের

রাম বৃক্ষ দাবি করেন, লকডাউনের মধ্যে পড়ে তিনি কাজ হারিয়েছেন। যে প্রজেক্টের কাজ তিনি করছিলেন, তা আগামী বছরের আগে শুরু হবে না বলে প্রযোজক জানান। সেই কারণেই উত্তরপ্রদেশের আজমগড়ে বাবার ব্যবসা শুরু করেছেন তিনি। লকডাউনের জেরে পরিচালনার কাজ হারিয়ে সবজি বিক্রি করতে তাঁর কোনও লজ্জা নেই। উলটে, তিনি ব্যবসার কাজ করেই আপাতত সংসার চালাতে চান বলে জানান ওই জনপ্রিয় ধারাবাহিকের পরিচালক।

আরও পড়ুন-কে ড. হাজরা? হন্যে হয়ে পরিচয় খুঁজতে ব্যস্ত কেন্দ্র-রাজ্য বিজেপি নেতৃত্ব

রাম জানান, ২০০২ সালে তিনি মুম্বইতে যান। বন্ধু শাহনওয়াজ খানের সাহায্যে তিনি প্রথম মুম্বইতে হাজির হন। এরপরই তিনি একটি প্রযোজনা সংস্থায় লাইটম্যান হিসেবে কাজ শুরু করেন। এরপর ক্রমশ সহকারি পরিচালক হিসেবে কাজ করতে করতে বালিকা বধূর সঙ্গে যুক্ত হয়ে পড়েন বলে জানান রাম। মুম্বইতে নিজের ঘর রয়েছে রামের। লকডাউন উঠে পরিস্থিতি স্বাভাবিক হলে ফের তিনি মুম্বইতে ফিরে নতুন করে কাজ শুরু করতে পারবেন বলে আশাবাদী রাম। মুম্বইতে ফেরার আগে পর্যন্ত আজমগড়ে থেকে যেভাবে হোক নিজের লড়াই চালিয়ে যাবেন বলেও জানান ওই ব্যক্তি।

.