২ দিনেই ২০০ কোটির ক্লাবে 'বাহুবলী ২'!

ঝড়ের আভাস ছবিমুক্তির আগেই মিলেছিল। ছবি মুক্তির পর দেখা গেল ঝড় নয়, আসলে এটা 'সুপার সাইক্লোন'। সব হিসেব যে 'সাইক্লোনের' দাপটে লন্ডভন্ড হয়ে যাবে। ২ দিনেই ২০০ কোটির ক্লাবে ঢুকে পড়ল 'বাহুবলী ২'। ছবিমুক্তি পেয়েছে ২৮ এপ্রিল। শুক্র, শনি- এই দু'দিনেই বিশ্বে ২০০ কোটির ব্যবসা করে ফেলল 'বাহুবলী ২'।

Updated By: Apr 30, 2017, 05:37 PM IST
২ দিনেই ২০০ কোটির ক্লাবে 'বাহুবলী ২'!

ওয়েব ডেস্ক : ঝড়ের আভাস ছবিমুক্তির আগেই মিলেছিল। ছবি মুক্তির পর দেখা গেল ঝড় নয়, আসলে এটা 'সুপার সাইক্লোন'। সব হিসেব যে 'সাইক্লোনের' দাপটে লন্ডভন্ড হয়ে যাবে। ২ দিনেই ২০০ কোটির ক্লাবে ঢুকে পড়ল 'বাহুবলী ২'। ছবিমুক্তি পেয়েছে ২৮ এপ্রিল। শুক্র, শনি- এই দু'দিনেই বিশ্বে ২০০ কোটির ব্যবসা করে ফেলল 'বাহুবলী ২'।

হিসেবটা ঠিক এরকম, এখনও পর্যন্ত ভারতে ব্যবসার পরিমাণ ১৫০ কোটি। আর বিদেশে ব্যবসার পরিমাণ ৭৩.৯০ কোটি। সব মিলিয়ে মোট ২২৩.৯ কোটির ব্যবসা। এর মধ্যে শুধু মার্কিন মুলুকেই 'বাহুবলী ২' এখনও পর্যন্ত ব্যবসা করেছে ৫০.৭২ কোটি টাকা।

এয়ারলিফ্ট, রুস্তম, সুলতান, দঙ্গল... সবাই যা পারেনি। সেটাই করে দেখিয়েছে 'বাহুবলী ২'। সব্বাইকে টপকে মার্কিন বক্স অফিসেরও শীর্ষে এখন 'বাহুবলী' প্রভাস। গাল্ফেও সর্বকালের সেরা ওপেনারের রেকর্ড এখন 'বাহুবলী ২'-এর মাথায়। 'বাহুবলী দ্যা বিগিনিং'-এর বিশ্বে ৬০০ কোটির ব্যবসার রেকর্ড ভাঙল বলে!

আরও পড়ুন, প্রথম দিনেই ১০০ কোটি টপকাল 'বাহুবলী ২'!

.