বলিউডে ‘বাহুবলী’ হলে কে থাকতেন ‘বাহুবলী’ চরিত্রে? লেখক তাঁর পছন্দ জানালেন

সদ্যই মুক্তি পেয়েছে। আর তার পর থেকে সারা দেশ এখন বাহুবলী জ্বরে আক্রান্ত। আর তার প্রভাব পড়েছে বক্স অফিসেও। মাত্র ৬ দিনে রেকর্ড পরিমান টাকার ব্যবসা করে ফেলেছে এই ছবি। কিন্তু বাহুবলী যদি বলিউড ছবি হত, তাহলে বাহুবলীর চরিত্রে কোন নায়ক অভিনয় করতেন? যদিও হিন্দিতে বাহুবলী আদৌ হচ্ছে না। সম্প্রতি বাহুবলীর লেখক কে. ভি. বিজেন্দ্র তাঁর পছন্দ জানিয়েছেন যে, যদি হিন্দিতে বাহুবলী তৈরি হত , তাহলে কোন চরিত্রে কে অভিনয় করতেন।

Updated By: May 5, 2017, 04:15 PM IST
বলিউডে ‘বাহুবলী’ হলে কে থাকতেন ‘বাহুবলী’ চরিত্রে? লেখক তাঁর পছন্দ জানালেন

ওয়েব ডেস্ক: সদ্যই মুক্তি পেয়েছে। আর তার পর থেকে সারা দেশ এখন বাহুবলী জ্বরে আক্রান্ত। আর তার প্রভাব পড়েছে বক্স অফিসেও। মাত্র ৬ দিনে রেকর্ড পরিমান টাকার ব্যবসা করে ফেলেছে এই ছবি। কিন্তু বাহুবলী যদি বলিউড ছবি হত, তাহলে বাহুবলীর চরিত্রে কোন নায়ক অভিনয় করতেন? যদিও হিন্দিতে বাহুবলী আদৌ হচ্ছে না। সম্প্রতি বাহুবলীর লেখক কে. ভি. বিজেন্দ্র তাঁর পছন্দ জানিয়েছেন যে, যদি হিন্দিতে বাহুবলী তৈরি হত , তাহলে কোন চরিত্রে কে অভিনয় করতেন।

এই প্রসঙ্গে বাহুবলীর লেখক কে. ভি. বিজেন্দ্র জানিয়েছেন যে, বাহুবলীর সাফল্যে তিনি খুবই খুশি। কিন্তু যদি বলিউডে বাহুবলী তৈরি করা হত, তাহলে বাহুবলীর চরিত্রে তাঁর পছন্দের অভিনেতা হতেন হৃত্বিক রোশন। এবং দেবসেনার চরিত্রে তাঁর পছন্দের অভিনেত্রী হতেন দীপিকা পাডুকোন। আর তাঁদের দুজনকে একসঙ্গে খুবই ভালো লাগত বলে লেখন মন প্রকাশ করেছেন।

সম্ভবত আজই টালিগঞ্জ থানায় যাবেন অভিনেতা বিক্রম চ্যাটার্জি

আম খেলে কী কী হতে পারে জানেন?

.