এবার শ্রীদেবী বিতর্কে মুখ খুললেন এসএস রাজামৌলি

শুধু তো এই বছরের নয়, ভারতীয় সিনেমার ইতিহাসের সেরা ব্লকবাস্টার ফিল্মের নাম এখন বাহুবলী ২। এসএস রাজামৌলির বাহুবলী ২ যেভাবে ব্যবসা করে টাকা রোজগার করেছে, তেমনই মানুষের প্রশংসা আদায় করে নিয়েছে। কিন্তু এই বাহুবলী নিয়েই কিছুদিন আগে তৈরি হয়েছিল একটি বিতর্ক। শিবগামীর চরিত্রে অভিনয় করার জন্য শ্রীদেবীকেই নাকি প্রথমে প্রস্তাব দিয়েছিলেন ফিল্মের পরিচালক। কিন্তু শ্রীদেবী রাজি হননি। তার কারণ হিসেবে রাজামৌলি বলেছিলেন, শ্রীদেবীর নাকি অনেক চাহিদা ছিল। সেই জন্যই শেষ পর্যন্ত শিবগামীর চরিত্রে অভিনয় করেন দক্ষিণের রমেয়া। পরে শ্রীদেবী বলেন, রাজামৌলি যেভাবে প্রকাশ্যে এই ধরনের কথা বলেছেন, তাতে তিনি বিরক্ত তো বটেই, পেয়েছেন কষ্টও।

Updated By: Jul 8, 2017, 02:21 PM IST
এবার শ্রীদেবী বিতর্কে মুখ খুললেন এসএস রাজামৌলি

ওয়েব ডেস্ক: শুধু তো এই বছরের নয়, ভারতীয় সিনেমার ইতিহাসের সেরা ব্লকবাস্টার ফিল্মের নাম এখন বাহুবলী ২। এসএস রাজামৌলির বাহুবলী ২ যেভাবে ব্যবসা করে টাকা রোজগার করেছে, তেমনই মানুষের প্রশংসা আদায় করে নিয়েছে। কিন্তু এই বাহুবলী নিয়েই কিছুদিন আগে তৈরি হয়েছিল একটি বিতর্ক। শিবগামীর চরিত্রে অভিনয় করার জন্য শ্রীদেবীকেই নাকি প্রথমে প্রস্তাব দিয়েছিলেন ফিল্মের পরিচালক। কিন্তু শ্রীদেবী রাজি হননি। তার কারণ হিসেবে রাজামৌলি বলেছিলেন, শ্রীদেবীর নাকি অনেক চাহিদা ছিল। সেই জন্যই শেষ পর্যন্ত শিবগামীর চরিত্রে অভিনয় করেন দক্ষিণের রমেয়া। পরে শ্রীদেবী বলেন, রাজামৌলি যেভাবে প্রকাশ্যে এই ধরনের কথা বলেছেন, তাতে তিনি বিরক্ত তো বটেই, পেয়েছেন কষ্টও।

আরও পড়ুন জানেন ‘পদ্মাবতী’ ছবির জন্য কত টাকা পারিশ্রমিক নিচ্ছেন দীপিকা পাডুকোন?

এই বিষয়ে এতদিন পর মুখ খুললেন এসএস রাজামৌলিও। তিনি বলেছেন, 'মানুষ কাকে বিশ্বাস করবে, সেটা মানুষই বিচার করুক। তবে, একটা জিনিস আমি বিশ্বাস করি। তা হলো-কথাগুলো আমার প্রকাশ্যে না বলাই উচিত ছিল। আমি শ্রীদেবীকে প্রচণ্ড সম্মান করি। দক্ষিণের সিনেমাকে মুম্বইতে জনপ্রিয় করার জন্য ওঁর অবদান অনেক। আমি শুভেচ্ছা জানাই, শ্রীদেবীর ফিল্ম মম যেন বড় সাফল্য পায়।'

আরও পড়ুন  সলমন খানের সঙ্গে অভিনয় করার জন্য মুখিয়ে রয়েছেন তাপসী পান্নু

.