Ayushmann Khurrana: প্রয়াত জ্যোতিষশাস্ত্রবিদ পণ্ডিত পি খুরানা, বিষাদের ছায়া আয়ুষ্মান পরিবারে

Ayushmann Khurrana: শুক্রবার সকাল সাড়ে দশটায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন আয়ুষ্মান ও অপারশক্তির বাবা পণ্ডিত পি খুরানা। উত্তরভারতের অন্যতম জ্যোতিষশাস্ত্রবিদ ছিলেন পণ্ডিত পি খুরানা। পঞ্জাবের মোহালির একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। বিকেল সাড়ে ৫টায় মণিমাজরা শ্মশানে তাঁর শেষকৃত্য সম্পন্ন হবে।

Updated By: May 19, 2023, 04:57 PM IST
Ayushmann Khurrana: প্রয়াত জ্যোতিষশাস্ত্রবিদ পণ্ডিত পি খুরানা, বিষাদের ছায়া আয়ুষ্মান পরিবারে

শতরূপা কর্মকার: বিষাদের সুর বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানার বাড়িতে। হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়াই করে শেষ পর্যন্ত শুক্রবার সকাল সাড়ে দশটায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন আয়ুষ্মান ও অপারশক্তির বাবা পণ্ডিত পি খুরানা। উত্তরভারতের অন্যতম জ্যোতিষশাস্ত্রবিদ ছিলেন পণ্ডিত পি খুরানা। বেশ কিছুদিন ধরেই হার্টের সমস্যায় ভুগছিলেন তিনি। এর মধ্যেই দুদিন আগে তিনি হার্ট অ্যাটাকের শিকার হন। পঞ্জাবের মোহালির একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। মারা যাওয়ার আগে অবধি ভেন্টিলেটরে ছিলেন তিনি।

খুরানা পরিবারের মুখপাত্র শুক্রবার একটি বিবৃতি প্রকাশ করেন। ওই অফিসিয়াল বিবৃতিতে জানানো হয়েছে যে, 'অত্যন্ত দুঃখের সঙ্গে জানানো যাচ্ছে যে, আয়ুষ্মান ও অপারশক্তির বাবা পণ্ডিত পি খুরানা, শুক্রবার সকাল সাড়ে দশটা নাগাদ মোহালিতে মারা গিয়েছেন। তাঁদের ব্যক্তিগত ক্ষতির এই সময়ে সকলের প্রার্থনা এবং সমর্থনের জন্য আমরা ঋণী।'

আরও পড়ুন: Mission Impossible | Tom Cruise: ফিরছে ইথান হান্ট, পাহাড়ের উপরে বাইক চালিয়ে হৃদয়ে দোলা টম ক্রুজের

জানা গিয়েছে, এই দিনই বিকেল সাড়ে ৫টায় মণিমাজরা শ্মশানে তাঁর শেষকৃত্য সম্পন্ন হবে। পণ্ডিত পি খুরানা একজন বহুল পরিচিত জ্যোতিষশাস্ত্রবিদ ছিলেন। এই বিষয়ে তিনি অনেকগুলি বইও লিখেছিলেন।  

 

বেশ কিছু ইন্টারভিউতে আয়ুষ্মান তাঁর বাবার কথা বলেছিলেন। তিনি ভীষণ রাগী মানুষ ছিলেন। এমনকী ছোটোবেলায় বাবার হাতে প্রচুর মারও খেয়েছিলেন তিনি। ২০২১ সালে ইনস্টাগ্রামে ছোটোবেলার একটি ছবি পোস্ট করে তিনি তাঁর মা বাবাকে ধন্যবাদ জানান। তিনি বলেন যে, জীবনের সবচেয়ে মূল্যবান শিক্ষা বাবা মায়ের কাছ থেকেই শিখেছেন তিনি। একটি ইন্টারভিউতে তিনি জানিয়েছিলেন, সংগীত ও আর্টের প্রতি ভালোবাসা বাবার কাছ থেকেই পেয়েছিলেন তিনি। ধৈর্য ও ডিসিপ্লিনও বাবার কাছ থেকেই শিখেছিলেন তিনি। 

আরও পড়ুন: ১৪ বছরের প্রেম, মুখ্যমন্ত্রীর আশীর্বাদ নিয়ে শুরু অভিনেত্রী মিষ্টির জীবনের নতুন অধ্যায়

 

২০২১ সালের নভেম্বর মাসে, অপারশক্তি খুরানা তাঁদের পারিবারিক একটি ছবি শেয়ার করেছিলেন। ছবিতে পি খুরানা তাঁর স্ত্রী, দুই ছেলে, ছেলেদের দুই স্ত্রী এবং নাতি নাতনি সহ ছিলেন। তাঁর প্রয়াণের খবর প্রকাশ্যে আসার পরেই নেটপাড়ায় সমবেদনা জানাচ্ছেন অনুরাগী সহ পরিচিত মহল।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.