পাক অনুরাগীদের জন্য Arijit Singh-কে গান গাইতে বললেন Atif Aslam!

 অরিজিতের গাওয়া 'হাওয়ায়ে' গান শুনতে শুনতেই গাড়িতে সওয়ার হলেন আতিফ আসলাম(Atif Aslam)।   

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 19, 2021, 03:12 PM IST
পাক অনুরাগীদের জন্য Arijit Singh-কে গান গাইতে বললেন Atif Aslam!

নিজস্ব প্রতিবেদন : 'টাইগার জিন্দা হ্যায়' ছবির 'দিল দিয়া গল্লা' গানটি নাকি গাওয়ার কথা ছিল অরিজিৎ সিং (Arijit Sing)-এর। শোনা যায়, সলমন খানের কথাতেই সেই গান নাকি অরিজিতের বদলে পাক গায়ক আতিফ আসলামকে দিয়ে গাওয়ানো হয়। যা নিয়ে কিছু কম বিতর্ক হয়নি। তবে এবার সেই পাক গায়ক আতিফের গলাতেই শোনা গেল অরিজিৎ সিংয়ের (Arijit Sing) প্রশংসা। অরিজিতের গাওয়া 'হাওয়ায়ে' গান শুনতে শুনতেই গাড়িতে সওয়ার হলেন আতিফ আসলাম(Atif Aslam)।   

জানা যাচ্ছে, তাঁর আগামী মিউজিক ভিডিও 'রফতা রফতা'-র জন্য উত্তর পাকিস্তানে শ্যুটিং করছেন আতিফ (Atif Aslam)।। গাড়িতে করে শ্যুটিংয়ে যাওয়ার সময়ের একটি ভিডিয়ো ইনস্টাগ্রামে পোস্ট করেছেন আতিফ। গাড়িতে 'হাওয়ায়ে' গান শুনতে শুনতেই চললেন পাক গায়ক। ভিডিয়ো পোস্ট করে ক্যাপশানে অরিজিতকে (Atif Aslam)। ভাই সম্বোধন করে আতিফ লিখেছেন,  ''কল্পনা করুন আমাদের অনুরাগীদের জন্য পারফর্ম করছেন। ভাই অরিজিতের গাওয়া সুন্দর একটি গান।''

আরও পড়ুন-''আপনি চিরকাল বেঁচে থাকবেন'', Milkha Singh-কে শেষ শ্রদ্ধা Farhan Akhtar-র

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Atif Aslam (@atifaslam)

কমেন্ট বক্সে আতিফের (Atif Aslam) সঙ্গে সহমত হয়ে এক অনুরাগী লিখেছেন, আমি যখন উত্তর পাকিস্তানে ভ্রমণ করি, এই গানটা শুনতে শুনতে যাই। এছাড়াও বিভিন্ন অনুরাগীকে আতিফের পোস্ট করা এই ভিডিয়োর নিচে কমেন্ট করতে দেখা গিয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.