Ankita Lokhande: 'সুশান্তকে নিয়ে কথা বলার জন্য আমার কারোর অনুমতির প্রয়োজন নেই!', বিস্ফোরক অঙ্কিতা...

Ankita Lokhande: অঙ্কিতা লোখান্ডে বেশির ভাগ সময়েই খবরের শিরোনামে থাকেন তাঁর প্রাক্তন সুশান্ত সিং রাজপুতকে নিয়ে খোলামেলা আলোচনার জন্য। এই বিষয়ে কথা বলতে তিনি কখনই ভয় পান না। সেই বিষয়ে াবার মুক খুললেন অঙ্কিতা।

Updated By: Mar 11, 2024, 07:52 PM IST
Ankita Lokhande: 'সুশান্তকে নিয়ে কথা বলার জন্য আমার কারোর অনুমতির প্রয়োজন নেই!', বিস্ফোরক অঙ্কিতা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে এই মুহূর্তে তাঁর ছবি 'স্বতন্ত্র বীর সাভারকার'-এর প্রচার নিয়ে ব্যস্ত। তবে তিনি বেশির ভাগ সময়েই খবরের শিরোনামে থাকেন তাঁর প্রাক্তন সুশান্ত সিং রাজপুতকে নিয়ে খোলামেলা আলোচনার জন্য। এই বিষয়ে কথা বলতে তিনি কখনই ভয় পান না। সম্প্রতি বিগ বস ১৭-এর ঘরেও সুশান্তকে নিয়ে বেশ কিছু বার তিনি কথা বলেছেন। 

আরও পড়ুন: Rupankar Bagchi: অশ্রাব্য গালিগালাজ! পোস্টঅফিসে কর্মীদের সঙ্গে এ কী ব্যবহার সস্ত্রীক রূপঙ্করের...
দর্শকদের যদিও এই বিষয়ে একটু হলেও আপত্তি রয়েছে। তাঁরা সুশান্তের নাম ব্যবহার করার জন্য অভিনেত্রীর সমালোচনা করেছেন এবং দাবি করেছেন যে তিনি খেলায় থাকার জন্য এটি করছেন। এক সংবাদ মাধ্যমকে সম্প্রতি অঙ্কিতা জানিয়েছেন, সুশান্ত সিং রাজপুত সম্পর্কে কথা বলা থেকে তাকে কেউ আটকাতে পারবে না। 
অঙ্কিতা বলেন, 'মানুষ আমাকে কি চোখে দেখছে সেই বিষয়ে আমার কোনও মাথাব্যাথা নেই। সেটা যেকোনও বিষয়েই। সেটা ভিকি আর আমার সম্পর্কই হোক না কেন। আমি জামি আমার হৃদয়ে তাঁর (সুশান্ত) জন্য কি আছে, আমি তাঁকে সবসময় শ্রদ্ধা জানাবো'।
অঙ্কিতা লোখান্ডে যোগ করেছেন,'আমি যদি কাউকে চিনি এবং আমি তাদের সম্পর্কে কথা বলতে চাই তবে এর জন্য আমার কারও অনুমতির প্রয়োজন নেই। মানুষ যা খুশি ভাবতে পারে কিন্তু এটাই আমি। আজও মানুষ আমার আর ভিকির সম্পর্ক নিয়ে প্রশ্ন তোলে। আমি কারো কাছে জবাবদিহি করতে চাই না। আমি সত্যিই উত্তর দেওয়ার যোগ্য নই। সময় বলে দেবে। মানুষেরও নিজস্ব বিচার আছে'।

আরও পড়ুন: Nitin Desai: অস্কারের মঞ্চে শেষ শ্রদ্ধা 'লগান'খ্যাত শিল্প নির্দেশক নিতিন দেসাইকে...
অঙ্কিতা বিগ বস ১৭-এ তৃতীয় রানার-আপের স্থান অর্জন করেছিল। যেখানে মুনাওয়ার ফারুকি বিজয়ী হিসাবে স্থান দখল করেন। অন্যদিকে অভিষেক কুমার এবং মান্নারা চোপড়া যথাক্রমে প্রথম এবং দ্বিতীয় রানার-আপ স্থান গ্রহণ করেছিলেন।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.