রেড কার্পেটে নিজের সেরা লুকে অ্যাশ

টানা ১৪ বছর কান ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালের নিয়মিত মুখ তিনি। প্রথমে নিন্দিত হয়ে পরে এখানেই প্রশংসিত হয়েছে তার ফ্যাশন স্টেটমেন্ট। তবে সেই প্রশংসা এই বছর ছাপিয়ে গেলেন ঐশ্বর্য্য। ২০ মে রেড কার্পেটে তার মেরিলিন মনরো স্টাইল লুক হতে চলেছে এই বছর কানের সবথেকে আলোচিত ফ্যাশন স্টেটমেন্ট।

Updated By: May 21, 2015, 06:19 PM IST
রেড কার্পেটে নিজের সেরা লুকে অ্যাশ

ওয়েব ডেস্ক: টানা ১৪ বছর কান ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালের নিয়মিত মুখ তিনি। প্রথমে নিন্দিত হয়ে পরে এখানেই প্রশংসিত হয়েছে তার ফ্যাশন স্টেটমেন্ট। তবে সেই প্রশংসা এই বছর ছাপিয়ে গেলেন ঐশ্বর্য্য। ২০ মে রেড কার্পেটে তার মেরিলিন মনরো স্টাইল লুক হতে চলেছে এই বছর কানের সবথেকে আলোচিত ফ্যাশন স্টেটমেন্ট।

র‌্যালফ অ্যান্ড রুসো কুতুর মনোক্রোম ক্রিয়েশনের স্ট্র্যাপলেস গাউনের নিচের অংশ অনেকটা রাফলড বটম স্কার্টের মতো। সঙ্গে কানে ১৮ ক্যারাট হোয়াইট গোল্ডের ওপর ২০ ক্যারাট ডায়মন্ড ক্লাস্টার দুল, হাতে ১৮ ক্যারাট হোয়াইট গোল্ডের ওপর ৭ ক্যারাট হিরে ও ৯ ক্যারাট পান্নার আংটি সম্পূর্ণ করেছে তার সাজ। পায়ে মেটালিক হিলস জুতো ও সফট ন্যাচারাল মেকআপ এ দিন শিরোনাম লিখেছেন অ্যাশ।

এর আগে সাদা-সোনালি জর্জেস চক্র ফিশটেল গাউনে ফটোশুট করেন অ্যাশ। সঙ্গে মাঝখানে সিঁথি কেটে আঁচড়ানো চুলে ভারতীয় ছোঁয়া এসেছিল তার সাজে। তবে এতো গেল রেড কার্পেট ও ফটোশুটের গল্পো। ক্যাজুয়াল লুকে ফ্রেঞ্চ রিভিয়েরার রাস্তাতেও চোখ ফেরানো যায়নি তার থেকে। কালো সালভাতোর ফেরাগমো শিয়ার নেক মিডি ড্রেসের সঙ্গে লাল লিপস্টিক, ঢেউ খেলানো চুল ও অ্যাঙ্কল স্ট্র্যাপ জুতোয় ফটোগ্রাফারদের লেন্সে ধরা দেন অ্যাশ।

 

 

.