দোস্তানা-২ থেকে বাদ কার্তিক, Karan Johar-র উপর চটলেন নেটিজেনরা

ভবিষ্যতেও করণ জোহরের প্রযোজনা সংস্থা কার্তিকের সঙ্গে কাজ না করার সিদ্ধান্ত নিয়েছে বলে খবর।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Apr 16, 2021, 09:38 PM IST
দোস্তানা-২ থেকে বাদ কার্তিক, Karan Johar-র উপর চটলেন নেটিজেনরা

নিজস্ব প্রতিবেদন : করণ জোহর প্রযোজিত 'দোস্তানা-২' থেকে বাদ পড়েছেন কার্তিক আরিয়ান। মুম্বইয়ের একাধিক সংবাদমাধ্যম সূত্রে এমনটাই খবর মিলেছে। এই ছবিতে দেখা যাবে জাহ্নবী কাপুর, নবাগত লক্ষ্য লালভানি-কে। তবে কার্তিকের পরিবর্তে ঠিক কাকে দেখা যাবে তা এখনও স্পষ্ট নয়। 

জানা যাচ্ছে, কার্তিকের সঙ্গে করণ জোহরের মতপার্থক্যের কারণেই এমন সিদ্ধান্ত নিয়েছেন করণ জোহর। সূত্রের খবর, ছবির শ্যুটিংয়ে ঠিক সময় সময় দিতে পারছিলেন না কার্তিক। তিনি রাম মাধবনীর 'ধামাকা' ছবির কাজ আগে শেষ করার সিদ্ধান্ত নিলে কার্তিকের উপর বেশ বিরক্ত হন করণ জোহর। এমনকি ভবিষ্যতেও করণ জোহরের প্রযোজনা সংস্থা কার্তিকের সঙ্গে কাজ না করার সিদ্ধান্ত নিয়েছে বলে খবর।

আরো পড়ুন-পাহাড়ের কোল ঘেঁষে তৈরি Kangana-র মানালির বাড়ির অন্দরমহল ঘুরে দেখেছেন?

এদিকে 'দোস্তানা-২' থেকে কার্তিককে বাদ দেওয়ার সিদ্ধান্ত করণ জোহরের উপর বেজায় ক্ষিপ্ত নেটিজেনরা। সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উঠে এসেছে। কেউ লিখেছিন, ''করণ চিরকালই বহিরাগতদের সঙ্গে এমনই ব্যবহার করেন, কার্তিক নিজেই একটা ব্র্যান্ড, ওঁর করণকে প্রয়োজন নেই। '' কেউ লিখেছেন, ''কার্তিক ইতিমধ্যেই ইন্ডাস্ট্রিতে ১০ বছর কাটিয়ে ফেলেছেন, ওকে নিয়ে কোনও অভিযোগ নেই। হঠাৎ করণের  সমস্যা হয়ে গেল।'' কারোর কথায়, ''কার্তিক একজন স্বনির্ভর অভিনেতা, ওঁর ইন্ডাস্ট্রির নেপো কিডদের প্রয়োজন নেই।'' এভাবেই উঠে এসেছে নানান মন্তব্য।''

ইতিমধ্যেই 'দোস্তানা২' বয়কটের ডাক দিয়েছেন বহু নেটিজেন। 

আরও পড়ুন-''ওগুলো আবার গান নাকি!'' হানি সিং-কে কটাক্ষ শানের

.