Amitabh Bachchan-Arshad Warsi: 'অমিতাভ বচ্চন আমার গড ফাদার,কিন্তু...' বিগ বি-র বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন আরশাদ

১৯৯৬ সালে 'তেরে মেরে স্বপ্নে' ছবিতে ডেবিউ করেছিলেন আরশাদ(Arshad Warsi)। অমিতাভ বচ্চনের(Amitabh Bachchan) প্রযোজনা সংস্থার হাত ধরেই বলিউডে পা রাখেন অভিনেতা। 

Updated By: Mar 10, 2022, 09:04 PM IST
Amitabh Bachchan-Arshad Warsi: 'অমিতাভ বচ্চন আমার গড ফাদার,কিন্তু...' বিগ বি-র বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন আরশাদ

নিজস্ব প্রতিবেদন: সার্কিট থেকে শুরু করে জলি এলএলবি, বেশ কেয়কটি চরিত্রের দৌলতে বলিউডে নিজের জায়গা করে নিয়েছেন আরশাদ ওয়ারসি(Arshad Warsi)। কিন্তু তাঁর শুরুটা এত মসৃণ ছিল না। তিনি ফিল্মি পরিবারের ছেলে নয়, তাই আর পাঁচজনের থেকে তাঁর স্ট্রাগল অনেক বেশি। ১৯৯৬ সালে 'তেরে মেরে স্বপ্নে'(Tere Mere Sapne) ছবিতে ডেবিউ করেছিলেন আরশাদ। অমিতাভ বচ্চনের(Amitabh Bachchan) প্রযোজনা সংস্থার হাত ধরেই বলিউডে পা রাখেন অভিনেতা। 

অমিতাভ বচ্চন তাঁকে প্রথম ছবির সুযোগ দিলেও এই ছবি মুক্তির পর অমিতাভের সঙ্গে তাঁর সম্পর্ক ক্রমশই খারাপ হতে থাকে। তবে এব্যাপারে কখনই জনসমক্ষে কোনও কথা বলেননি তিনি। ২৬ বছর পর এ বিষয়ে মুখ খোলেন অভিনেতা। বিগ বি-র বিরুদ্ধে তাঁর বিস্ফোরক অভিযোগ। মুক্তির অপেক্ষায় অক্ষয় কুমার(Akshay Kumar), কৃতি স্যানন(Kriti Sanon), জ্যাকলিন ফার্নান্ডেজ ও আরশাদ ওয়ারসি অভিনীত 'বচ্চন পাণ্ডে'(Bachchan Pandey)। এই ছবির প্রচারে এক সাংবাদিক সম্মেলনেই নিজের ক্ষোভ উগরে দেন আরশাদ। 

এক সাংবাদিক তাঁকে প্রশ্ন করেন যে, আরশাদের পরিবারের কেউ বলিউডের সঙ্গে যুক্ত নয়, তাহলে কাকে তিনি নিজের গডফাদার মনে করেন। উত্তরে অভিনেতার সাফ জবাব। তাঁর গডফাদার অমিতাভ বচ্চন। তিনি বলেন, 'অমিতাভের প্রযোজনা সংস্থা এবিসিএল প্রযোজিত ছবি তেরে মেরে সপনেতে সুযোগ পাই। পরিচালক ছিলেন জয় অগাস্টিন। ওঁরাই আমাকে অভিনয়ের জগতে আনে। কিন্তু এরপর কী ঘটে জানি না, ছবি মুক্তির পর থেকে আমার সঙ্গে কোনও সম্পর্কই রাখেননি তিনি, ন্যূনতম যোগাযোগও রাখেননি। তাই তাঁকে আমার গডফাদার বলব কিনা জানি না।'

আরও পড়ুন: Pori Moni: পরনে কাতান শাড়ি, ভারী অলংকার, ফের বিয়ের সাজে পরীমণি, ব্যাপার কী?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.