'Hindi Medium' ছবির অভিনেত্রী Saba Qamar-এর বিরুদ্ধে জারি গ্রেফতারি পরোয়ানা

সাবার পাশাপাশি সংগীতশিল্পী বিলাল সইদের বিরুদ্ধে জারি করা হয়েছে গ্রেফতারি পরোয়ানা। 

Updated By: Sep 9, 2021, 10:27 AM IST
'Hindi Medium' ছবির অভিনেত্রী Saba Qamar-এর বিরুদ্ধে জারি গ্রেফতারি পরোয়ানা

নিজস্ব প্রতিবেদন: পাকিস্তানি অভিনেত্রী সাবা কামারের (Saba Qamar) বিরুদ্ধে বুধবার লাহোর ম্যাজিস্টেরিয়াল কোর্ট জারি করল গ্রেফতারি পরোয়ানা । বলিউডেও অভিনয় করেছেন তিনি। 'হিন্দি মিডিয়াম' (Hindi Medium) ছবিতে দেখা গিয়েছিল এই অভিনেত্রীকে। লাহোরের এক ঐতিহাসিক মসজিদে একটি ডান্স ভিডিয়ো শ্যুট করেছিলেন তিনি। সেই সূত্রেই তাঁর বিরুদ্ধে মামলা করে লাহোর পুলিশ।

তবে শুধু সাবা কামার নয়,পাকিস্তানি সংগীতশিল্পী বিলাল সইদের (Bilal Saeed) বিরুদ্ধেও জামিনযোগ্য গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে। তাঁদের বিরুদ্ধে অভিযোগ যে দীর্ঘদিন আদালতের শুনানি অগ্রাহ্য করেছেন তাঁরা। বারবার আদেশ পাঠানো সত্ত্বেও আদালতে উপস্থিত হননি সাবা ও সইদ। গত বছর পাকিস্তান পেনাল কোডের ২৯৫ ধারায় তাঁদের বিরুদ্ধে একটি মামলা করেছিল লাহোর পুলিশ। 

আরও পড়ুন: 'মানবজমিন'-এ চরিত্রদের লুকে চমক, সামনে আনলেন Srijato নিজেই

লাহোরের পুরনো ঐতিহ্যবাহী মসজিদ ওয়াজিদ খানে নাচের দৃশ্য শ্যুট করে সেই মসজিদের পবিত্রতা নষ্ট করেছেন তাঁরা, এমনটাই অভিযোগ। এই ঘটনায় তাঁদের উপর বেজায় চটেছিল পাকিস্তানের আমজনতাও। এমনকি সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীকে হত্যার হুমকিও দিয়েছিল নেটিজেনরা। এরপরই প্রকাশ্যে সকলের কাছে ক্ষমা চান সঈদ ও সাবা। কিন্তু তাতেও শান্ত হয়নি দর্শক। এমনকি এই ঘটনার জেরে ইতিমধ্যেই বরখাস্ত করা হয়েছে দুই পুলিস অফিসারকে। 

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.