সামেনই বিয়ে! একসঙ্গে বাড়ি কিনেছেন মালাইকা-অর্জুন

আজকাল মালাইকা ও অর্জুন একে অপরের বাড়িতেও যাতায়ত করছেন। 

Updated By: Nov 25, 2018, 03:24 PM IST
সামেনই বিয়ে! একসঙ্গে বাড়ি কিনেছেন মালাইকা-অর্জুন

নিজস্ব প্রতিবেদন : বি-টাউনে অর্জুন কাপুরের সঙ্গে মালাইকা অরোরার সম্পর্ক এখন ওপেন সিক্রেট। আজকাল প্রায় সব সময়ই একসঙ্গে দেখা যাচ্ছে তাঁদের। শনিবারই করণ জোহরের সঙ্গে বিশেষ ডিনার পার্টিতে যেতে দেখা গিয়েছিল মালাইকা-অর্জুনকে। জানা যাচ্ছে আজকাল মালাইকা ও অর্জুন একে অপরের বাড়িতেও যাতায়ত করছেন। 

'মুম্বই মিরর' রবিবার সম্প্রচারিত হতে চলা 'কফি উইথ করণ'-এর সিজন ৬ এ এপিসোডে বোন জাহ্নবী কাপুরের সঙ্গে হাজির হবেন অর্জুন কাপুর। সেখানে অর্জুন নাকি একপ্রকার প্রকাশ্যেই মালাইকার সঙ্গে তাঁর সম্পর্কের কথা স্বীকার করে নিয়েছেন। এদিকে 'কফি উউথ করণ'-এর যে প্রমোটি ইতিমধ্যেই সোশ্যাল সাইটে উঠে এসেছে তাতে দেখা যাচ্ছে জাহ্নবীর প্রশ্নের উত্তর অর্জুন স্বীকার করে নিচ্ছেন, '' না, আমি সিঙ্গল নই। '' অর্জুনের মুখে এধরনের স্বীকারোক্তি শুনে হতবাক হয়ে যান জাহ্নবী।

আরও পড়ুন-দাদা-বৌদির সৌজন্যে বোন ঋতিকার পার্টি, উদ্দাম নাচ রণবীর-দীপিকার

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

এখানেই শেষ নয়, অর্জুন কাপুরকে নাকি করণ জোহর প্রশ্ন করবেন তিনি কি তাঁর নতুন সঙ্গীনির সঙ্গে তাঁর পরিবারের পরিচয় করিয়ে দিতে তৈরি? উত্তরে অর্জুন জানান, ''হ্যাঁ আমি তৈরি। যদিও আগে তৈরি ছিলাম না। '' এদিকে অর্জুন কাপুরের এই স্বীকারোক্তির সঙ্গে সঙ্গেই প্রশ্ন উঠতে শুরু করেছে যে তিনি যখন স্বীকার করে নিয়েছেন, তাহলে খুব শীঘ্রই হয়ত বিয়েটাও সেরে ফেলবেন? শোনা যাচ্ছে, মুম্বইয়ের লোখান্ডওয়ালা কমপ্লেক্সের কাছেই অর্জুন ও মালাইকা দুজনে মিলে একটি বাড়ি কিনেছেন। ইতিমধ্যেই সেখানে নাকি ইন্টিরিয়র ডেকরেশনের কাজও হয়ে গেছে। সেখানেই ২০১৯এ বিয়ের পর সেখানেই উঠবেন মালাইকা ও অর্জুন। যাতে তাঁরা ওই বাড়িতে একে অপরের সঙ্গে একান্তে সময় কাটাতে পারেন। 

এদিকে মালাইকা অরোরাকে অবশ্য সম্প্রতি 'হিন্দুস্থান টাইমস'-এর তরফে অর্জুনের সঙ্গে তাঁর সম্পর্কের বিষয়ে প্রশ্ন করা হলে তিনি সাফ জানিয়ে দেন, '' ব্যক্তিগত কোনও বিষয় নিয়ে তিনি কথা বলতে রাজি নই। তবে এমনটা নয় যে আমি লজ্জা পাচ্ছি, কিন্তু ব্যক্তিগত বিষয়ে কথা বলতে আমি স্বচ্ছন্দ্য নই। আর তাছারা আমার মনে হয় না যে এবিষয়ে কথা বলার খুব প্রয়োজন আছে। এটুকু বলতে পারি, আমি আমার ব্যক্তিগত জীবন বেশ উপভোগ করছি। ''

আরও পড়ুন-বিয়ের আগে 'দ্যা স্কাই ইজ পিঙ্ক টিমের সঙ্গে সেলিব্রেশন নিক-প্রিয়াঙ্কার

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

মালাইকা অর্জুনের নাম মুখে না বললেও তাঁর এই কথা থেকেই স্পষ্ট যে তিনি ব্যক্তিগত জীবনে বেশ খুশি রয়েছেন।

আরও পড়ুন-কোমায় মেয়ে, জামাইয়ের বিরুদ্ধে আদালতের দ্বারস্থ মৌসুমী চট্টোপাধ্যায়

.