Arijit Singh: ‘আমি এগুলো পছন্দ করি না...’, কনসার্টে গান থামিয়ে দিলেন অরিজিৎ!

Arijit Singh Viral Video: কিছুদিন আগেই এক ফ্যান হাত ধরে টানেন অরিজিতের। সেই সময় হাতে টান ধরে গায়কের। খুবই বিরক্ত হয়েছিলেন তিনি। এদিন ফের কনসার্টের মাঝে গান থামিয়ে বিরক্তির কথা বললেন অরিজিৎ। সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল সেই ভিডিয়ো।

Updated By: Dec 1, 2023, 09:27 PM IST
Arijit Singh: ‘আমি এগুলো পছন্দ করি না...’, কনসার্টে গান থামিয়ে দিলেন অরিজিৎ!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এই প্রজন্মের গায়কদের মধ্যেই অরিজিৎ সিং(Arijit Singh) যে সবচেয়ে জনপ্রিয়, তা আর বলার অপেক্ষা রাখে না। ভারত ও ভারতের বাইরে তাঁর জনপ্রিয়তাও সেই কথাই জানান দেয়। সম্প্রতি কনসার্ট করতে অরিজিৎ গিয়েছিলেন নেপালে(Nepal Concert)। ভারতের মতো সেখানেও উপচে পড়েছিল শ্রোতা-দর্শকদের ভিড়। সেই কনসার্ট থেকে ভাইরাল হয়েছে একাধিক ভিডিয়ো, তবে একটি ভিডিয়ো বিশেষ নজর কেড়েছে নেটিজেনদের। ঝড়ের গতিতে ভাইরাল সেই ভিডিয়ো(Viral Video)।

আরও পড়ুন- Shah Rukh Khan: আমেরিকা নয়, খোদ মুম্বই বিমানবন্দরে জেরার মুখে শাহরুখ!

নেপাল কনসার্টের ভাইরাল ভিডিয়োতে দেখা যায় গান গাইতে গাইতে হঠাৎ করেই কনসার্টের মাঝে গান থামান অরিজিৎ। মুখে হাসি রেখেই অরিজিৎচিত স্বভাবেই নিজের বিরক্তির কথা শেয়ার করেন দর্শক-শ্রোতাদের সঙ্গে। অরিজিৎ বলেন, ‘থামুন, থামুন। প্রথমে আমার একটা কথা শুনুন। অনেকেই আমার গান শোনেন না কিন্তু মস্তি করতে, হাসি-ঠাট্টা করতে এখানে এসেছেন। যারা সত্যি আমার গান শোনেন তাঁদের উদ্দেশে একটা কথা বলতে চাই। এই কাজটা আমার একদম পছন্দ নয় (ইশারায় হাতে ধরে থাকা লাল রুমাল ও পেনের দিকে)। আমার ছবি তোলাও পছন্দ নয়, আমার অটোগ্রাফ দেওয়াও পছ্ন্দ নয়। আমার মনে হয়, ছবি তোলা, অটোগ্রাফ দেওয়া এগুলো সময় নষ্ট। তাই গাইতে গাইতে সেই কাজ করি। সবচেয়ে ভালো হয় যদি আমাকে এই কাজ করতে না হয়। কিন্তু আপনারা তো কথা শোনেন না… তাই করে যাচ্ছি’। এরপরে আরও একটি টিশার্টে অটোগ্রাফ দেন গায়ক।

এই প্রথম নয়, এর আগেও অটোগ্রাফ দেওয়ায় তাঁর বিরক্তির কথা জানিয়েছিলেন অরিজিৎ সিং। প্রায়ই একই রকম ঘটনা ঘটেছিল গতমাসের শুরুতে অরিজিতের চণ্ডীগড় কনসার্টে। সেইসময়ও অরিজিৎ জানিয়েছিলেন অটোগ্রাফ দিতে পছন্দ করেন না তিনি কারণ এটা গানে ব্যাঘাত ঘটায়। ওই কনসার্টেই এক ভক্ত অরিজিৎ-কে তাঁর প্রয়াত মায়ের ছবি বাঁধিয়ে উপহার দেন, যা হাতে পেয়ে আবেগে ভাসেন গায়ক। অপলক চোখে তাকিয়ে থাকেন মায়ের ছবির দিকে, ইশারায় ওই ভক্তকে ধন্যবাদ জানাতে ভোলেননি অরিজিৎ।

আরও পড়ুন- Jeet: জন্মদিনে বাড়ির সামনে জনজোয়ার, জিতের ফ্যানেদের কটাক্ষ রানার, কী বলছেন সুপারস্টার?

ফ্যানেদের কারণেই মাঝে মাঝেই বিপত্তির মুখে পড়েন অরিজিৎ। কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়েছিল একটি ভিডিয়ো। যেখানে গাড়ি থেকে তিনি এক অনুরাগীকে বুঝিয়ে বলছেন যে এরকম করা কেন উচিত হয়নি তাঁর। জিয়াগঞ্জে থাকেন অরিজিৎ, সেখানেই এক অনুরাগী তাঁকে এক ঝলক দেখার জন্য বারংবার হর্ন দিতে থাকে। তাতেই বিরক্ত হন অরিজিৎ। তবে ফ্যানের প্রতি তাঁর ব্যবহারে মুগ্ধ ছিল নেটপাড়া।

আরও পড়ুন- Rakhee Gulzar: ‘রাখীদি স্ক্রিপ্ট শোনার সঙ্গে সঙ্গে…’ স্বপ্নপূরণের গল্প শোনালেন শিবপ্রসাদ-নন্দিতা!

প্রসঙ্গত, অন্যান্য কনসার্টের মতোই নেপালের কনসার্টেও নিজের একাধিক জনপ্রিয় গান গেয়ে শ্রোতাদের মুগ্ধ করেন অরিজিৎ। সেখানে চন্না মেরেয়া থেকে শুরু করে হালফিলের অ্যানিমালের গানও ছিল। কনসার্টে নেপালি ভাষাতেও গান শোনান অরিজিৎ। তবে নেপালি গান গাওয়ার আগেই ক্ষমা চান গায়ক। তিনি বলেন, নেপালি উচ্চারণ ভুল হলে তাঁকে যেন ক্ষমা করে দেন শ্রোতারা।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.