২১ বছর চেষ্টা করেও পারিনি, মালাইকার সঙ্গে সম্পর্ক নিয়ে মন্তব্য আরবাজের

 মালাইকার প্রেম নিয়ে মুখ খুলেছেন আরবাজ। 

Updated By: Oct 27, 2018, 06:12 PM IST
২১ বছর চেষ্টা করেও পারিনি, মালাইকার সঙ্গে সম্পর্ক নিয়ে মন্তব্য আরবাজের

নিজস্ব প্রতিবেদন: গত বছর ১১ মে আরবাজ খানের সঙ্গে বিবাহ-বিচ্ছেদ হয় মালাইকা অরোরার। আরবাজ-মালাইকার দীর্ঘ ১৮ বছরের সুখের স্বর্গে ভাঙন ধরায় হতাশ হন এই জুটির বহু ভক্ত। সম্প্রতি তাঁর আগামী ছবি 'জ্যাক অ্যান্ড দিল'-এর প্রচারে তাঁর ও মালাইকার প্রেম নিয়ে মুখ খুলেছেন আরবাজ। 

শোনা যায়, অর্জুন কাপুরের জন্যই নাকি সম্পর্ক ভেঙেছিল আরবাজ-মালাইকার। অর্জুন কাপুর প্রথমে সলমনের আদরের ছোট বোন অর্পিতা খানের সঙ্গে প্রেম করছিলেন। সেই সম্পর্কে থাকার সময়ই নাকি তিনি অর্পিতার বৌদি মালাইকার প্রেমে হাবুডুবু খেতে শুুরু করেন। বিষয়টি জানাজানি হতেই মানসিকভাবে ভেঙে পড়েছিলেন অর্পিতা। মালাইকা-অর্জুনের এই কাণ্ডে খান পরিবারেও অশান্তি শুরু হয়। বিষয়টি নিয়ে অশান্তি শুরু হয় আরবাজ-মালাইকার মধ্যেও। সেসময় বাবা বনি কাপুরের পরামর্শে কিছুদিন অর্জুন মালাইকার থেকে দূরত্ব বজায় রাখলেও, বর্তমানে ফের মালাইকার সঙ্গে অর্জুন প্রেম করছেন বলে শোনা যাচ্ছে। এমনকি আগামী বছর মালাইকাকে নাকি অর্জুন বিয়েও করতে চলেছেন বলে শোনা যাচ্ছে। 

আরও পড়ুন-১২ বছরে ছোট অর্জুনের সঙ্গে বিয়ের পিঁড়িতে মালাইকা!

এদিকে সম্প্রতি তাঁর আগামী ছবি 'জ্যাক অ্যান্ড দিল'-এর প্রমোশনে জুম টিভিতে মুখ খুলেছেন আরবাজ খান। যে ছবির বিষয়বস্তুতে রয়েছে একজন বিবাহিত দম্পতি। ছবিতে দেখা যাবে স্বামী তাঁর স্ত্রীকে সন্দেহ করেন। তাঁর মনে হয় তাঁর স্ত্রী তাঁকে ঠকাচ্ছেন। যেকারণে তিনি স্ত্রীর নজরে রাখতে গোয়েন্দাও ঠিক করবেন। 'জ্যাক অ্যান্ড দিল' ছবির প্রসঙ্গে আরবাজকে 'পারফেক্ট রিলেশনশিপ' নিয়ে প্রশ্ন করা হয়। এই প্রশ্নের উত্তর দেওয়ার আগে হাসিতে ফেটে পড়েন আরবাজ। 

আরবাজ বলেন, ''পারফেক্ট রিলেশনশিপ বলতে ঠিক কী বোঝায় তা আমার জানা নেই। আমি ২১ বছর ধরে পারফেক্ট রিলেশনশিপ তৈরির চেষ্টা করেছি কিন্তু সফল হইনি। দুধরনের মানুষ আছে, যাঁদের মধ্যে একধরনের লোকজন সবকিছু পেয়েও আরও চাই আরও চাই করে। আর এক ধরনের মানুষ তাঁদের যা আছে তা নিয়েই সুখে থাকার চেষ্টা করে। একটা পারফেক্ট রিলেশন তৈরির জন্য প্রতিদিনের পরিশ্রম জড়িয়ে থাকে। তাই পারফেক্ট রিলেশনশিপ ঠিক কী এই প্রশ্নের উত্তর দেওয়ার জন্য সঠিক ব্যক্তি বোধহয় আমি নই।''

আরও পড়ুন-বিগবস ১২এর অন্যান্য প্রতিযোগীদের অসম্মান, শ্রীসান্থকে তীব্র অপমান সলমনের

প্রসঙ্গত, মালাইকার অভিযোগ ছিল আরবাজ যথেষ্ঠ রোজগার করেন না। যা নিয়েই নাকি তাঁদের মধ্যে অশান্তির শুরু হয়।

আরও পড়ুন-ঐশ্বর্যর জন্য খাওয়াদাওয়া বন্ধ করেছেন অভিষেক! জানেন কী ঘটেছে?

.