Aparajita Adhya: ঐশ্বর্য রাই বচ্চনের স্মৃতি উসকে দিলেন অপরাজিতা, দেখুন ভিডিও

উটিতে ছুটি কাটাচ্ছেন অপরাজিতা আঢ্য, তারই মাঝে রিল ভিডিওতে চমক অভিনেতার

Updated By: Dec 23, 2021, 02:40 PM IST
Aparajita Adhya: ঐশ্বর্য রাই বচ্চনের স্মৃতি উসকে দিলেন অপরাজিতা, দেখুন ভিডিও

নিজস্ব প্রতিবেদন: টলিউডের (Tollywood) অন্যতম ব্যস্ত নায়িকা অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)। আপাতত তাঁর ব্যস্ততম শিডিউল থেকে ছুটি নিয়েছেন অভিনেতা। ডিসেম্বরের ১৫ তারিখ থেকে উটিতে ছুটি কাটাচ্ছেন ছোটপর্দার জনপ্রিয় এই অভিনেতা। তাঁর ঘোরাঘুরির ছবি শেয়ার করছেন ইনস্টাগ্রামে (Instagram)। এরই মাঝে একটি রিল ভিডিও শেয়ার করেছেন অপরাজিতা আঢ্য। 

ভিডিওতে দেখা যাচ্ছে ঐশ্বর্য রাইয়ের (Aishwarya Rai Bachchan) বিখ্য়াত ছবি 'তাল'এর (Taal) জনপ্রিয় গান 'রামতা যোগীতে'(Ramta yogi) পা মেলাচ্ছেন অপরাজিতা। সুভাষ ঘাইয়ের (Subhash Ghai) অন্যতম সেরা ছবি 'তাল'। এ আর রহমানের (A.R.Rahman) সুরে সেই ছবির প্রায় প্রতিটি গানই পছন্দ করেছে দর্শক। সেই গানে ঐশ্বর্যের নাচ ছিল নজরকাড়া। লাস্যময়ী অ্যাশের প্রেমে পড়েছিল সিনেপ্রেমীরা। ঐশ্বর্যের ফিল্মি কেরিয়ারের এই গানটি ছিল অন্যতম সেরা পারফরম্যান্স। এবার ঐশ্বর্যের জুতোয় পা গলালেন অপরাজিতা। 

আরও পড়ুন: Exclusive Dev: সাফল্যের দৌলতে 'ক্লাসডিফারেন্স'! বাবা-মার 'ইনসিকিউরিটি' কীভাবে সামালান দেব?

উটির একটি গার্ডেনে বেড়াতে গিয়েই রমতা যোগী গানে নাচলেন অপরাজিতা। উটির প্রাকৃতিক সৌন্দর্যেই নিজেকে নতুন চ্যালেঞ্জ দিলেন অভিনেতা। কোনওরকম প্রস্তুতি ছাড়াই নিজের ছন্দে নেচে তাক লাগিয়ে দিয়েছেন অভিনেতা। ক্যাপশনে লিখেছেন, 'মাঝে মাঝে কোনও প্রস্তুতি ছাড়াই প্রকৃতি আমাদের অনুপ্রেরণা যোগায় কিছু করার।'

কিছুদিন আগেই বড়পর্দায় মুক্তি পেয়েছে অপরাজিতা আঢ্যর ছবি 'একান্নবর্তী'(Ekannoborti)। মৈনাক ভৌমিকের(Mainak Bhaumik) এই ছবিতে উঠে এসেছে একান্নবর্তী পরিবারের গল্প, তিন প্রজন্মের গল্প। ক্রিটিক থেকে শুরু করে দর্শক, সকলেই পছন্দ করেছে এই ছবি। পারিবারিক বন্ধনের গল্প উঠে এসেছে ছবির চিত্রনাট্য। অপরাজিতা আঢ্য ছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন সৌরসেনী মৈত্র (Sauraseni Maitra), অলকানন্দা রায়, অনন্যা সেন। 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.