Aparajita Adhya: পাড়ার পুজোয় দাদাদের বোলবোলা, খেপে লাল অপরাজিতা

Aparajita Adhya: এবছর তাঁর পাড়ার সাবেকি পুজো বদলে গিয়েছে থিম পুজোয়। সেই কারণে পাড়ার প্যান্ডেলে আড্ডা, নাচ গান, ঢাক বাজানো সবই বন্ধ হয়ে গেছে আর তার জেরেই এবারের পুজোয় কার্যত মনখারাপ ছিল অপরাজিতার।

Updated By: Oct 18, 2022, 07:24 PM IST
Aparajita Adhya: পাড়ার পুজোয় দাদাদের বোলবোলা, খেপে লাল অপরাজিতা

Aparajita Adhya, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দুর্গাপুজো মানেই পাড়ার প্যান্ডেলে ঢাক বাজাতে দেখা যাবে অপরাজিতা আঢ্যকে। কিন্তু এবারে চোখে পড়েনি সেই চিত্র। তবে সেই অদেখা মিটিয়ে দিলেন অভিনেত্রী। 'লক্ষ্মী কাকিমা সুপারস্টার' ধারাবাহিকে জমিয়ে ঢাক বাজালেন পর্দার লক্ষ্মী কাকিমা অর্থাৎ অপরাজিতা আঢ্য। শুধু ঢাক বাজানো নয়, পুরো টিমের সঙ্গে জমিয়ে ভাসানের নাচও নাচলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় সেটের সেই ভিডিয়ো শেয়ার করেছেন অপরাজিতা নিজেই। তবে এর পাশাপাশি পাড়ার পুজো নিয়ে ক্ষোভও উগড়ে দিয়েছেন অভিনেত্রী।

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

আসলে লক্ষ্মী কাকিমা সুপারস্টারের সেটে অপরাজিতার এই ঢাক বাজানো, বিসর্জনের নাচ এই সবই দুধের স্বাদ ঘোলে মেটালেন অভিনেত্রী। এবছর তাঁর পাড়ার সাবেকি পুজো বদলে গিয়েছে থিম পুজোয়। সেই কারণে পাড়ার প্যান্ডেলে আড্ডা, নাচ গান, ঢাক বাজানো সবই বন্ধ হয়ে গেছে আর তার জেরেই এবারের পুজোয় কার্যত মনখারাপ ছিল অপরাজিতার। পাড়ার পুজোর সেই আনন্দ একেবারে লুটেপুটে নিলেন শ্যুটিংয়ের পুজোয়। 'লক্ষ্মী কাকিমা সুপারস্টার' ধারাবাহিকে চলছিল দশমীর শ্যুট। সেখানেই আয়োজন করা হয়েছিল প্রতিমা থেকে শুরু করে ঢাক। পাড়ার পুজোয় মজা না করার আক্ষেপ সেটেই মেটালেন অভিনেত্রী। তবে এর পাশাপাশি পাড়ার পুজো যাঁরা আয়োজন করেন সেই দাদাদের উদ্দেশ্যেও বিশেষ বার্তা দেন অপরাজিতা। তাঁর মতে পাড়ার পুজো পাড়ার মানুষদের আনন্দের জন্য, থিমের জন্য নয়।

আরও পড়ুন-Ali Fazal on Sajid Khan: ‘সাজিদকে এখনই ঘাড় ধরে বের করা হোক বিগ বস থেকে’

অপরাজিতা আঢ্য সোশ্যাল মিডিয়ায় লেখেন ‘এবার পুজোয় ঢাকও বাজানো হয়নি ঢাকের তালে নাচাও হয়নি। পাড়ায় থিমের পুজো হয়ে ছিল। সারা বছর যেমন অন্ধকার থাকে তেমনই এমন লাইট হয়েছিল। মা কখন এলেন কখন গেলেন বুঝলামই না। ঢাকও ঠিক করে বাজেনি, দশমীতে বিসর্জনও হল না। বিসর্জনে নাচলামও না, মনটাও খারাপ হল না। রীতি মেনে কেউ শুভ বিজয়া করতে বাড়িতেও এল না। তাই লক্ষ্মী কাকিমা সুপারস্টারের পুজোয় নেচে এবং ঢাক বাজিয়ে দুধের স্বাদ ঘোলে মেটালাম। দেখি যদি সামনের বছর পাড়ার দাদাদের চেতনা হয়, বোঝেন পুজোটা থিম করার জন্য না, পাড়ার সকলের আনন্দের জন্য। তাহলে আবার ঢাক বাজবে, ধুনুচি নাচ হবে এবং বিসর্জনে আমরা আবার সিঁদুর খেলব ও আনন্দ করব,নাচব। বলো দুর্গা মাই কি জয়, আসছে বছর আবার হবে...’ কমেন্ট বক্সে অনেকেই অপরাজিতাকে ভালোবাসা জানিয়েছেন। কেউ কেউ আবার পাড়ার থিম পুজো নিয়ে অভিনেত্রীর সঙ্গে সহমতও পোষণ করেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.