ফের পিছলো অনুষ্কার ফিল্ম '‍বাগমতি'‍র মুক্তি, জানেন কেন?

Updated By: Aug 22, 2017, 03:11 PM IST
ফের পিছলো অনুষ্কার ফিল্ম '‍বাগমতি'‍র মুক্তি, জানেন কেন?

ওয়েব ডেস্ক: ফের মুক্তি পিছল অনুষ্কা শেট্টির ফিল্ম '‍বাগমতি'র। এবছর নয়, '‍বাগমতি' মুক্তি পাবে আগামী বছর। এনিয়ে দু-দুবার মুক্তি পিছলো '‍বাহুবলী'র দেবসেনা অনুষ্কার আগামী ফিল্মের। '‍বাহুবলী'র পর‍ অনুষ্কার ফ্যানের সংখ্যাও নেহাতই কম নয়। আর সেই সমস্ত ফ্যানরা ‌যাঁরা অনুষ্কার পরবর্তী ফিল্মের জন্য অপেক্ষা করে আছেন তাঁরা হতাশ হবেন বৈকি।  

কিন্তু কেন পিছোচ্ছে '‍বাগমতি'র মুক্তি?

প্রথমে এই ফিল্মের মুক্তির কথা ছিল ১১ অগস্ট, ২০১৭। পরে, এবছরই দিওয়ালির সময় ফিল্মটির মুক্তির সিদ্ধান্ত নেন নির্মাতারা। এখন শোনা ‌যাচ্ছে ফিল্মের নির্মাতারা ফিল্মটি আগামী বছর মুক্তির সিদ্ধান্ত নিয়েছেন। হায়দরাবাদ ফিল্ম ইন্ডাস্ট্রি সূত্রে খবর, বিশেষ কারণেই অনুষ্কার ফিল্ম '‍বাগমতি'‍র মুক্তি পিছনো হচ্ছে।  

প্রসঙ্গত, এবছর '‍বাহুবলী: দ্যা কনক্লুশন'‍ ছাড়াও ফেব্রুয়ারিতে অনুষ্কার আরও দুটি ফিল্ম মুক্তি পেয়েছে।  ‌যার মধ্যে একটি হল দক্ষিণী অভিনেতা সূ‌র্য অভিনীত '‍Si3'‍, আর অন্যটি হল আক্কিনেনি নাগার্জুনা অভিনীত '‍ওম নমঃ ভেঙ্কটেশয়া'‍। তবে এই দুটি ফিল্মের ক্ষেত্রেই নায়িকাদের থেকে নায়কদের ভূমিকাই বেশি প্রাধান্য পেয়েছে। তাই অনুষ্কা এই দুটি ফিল্মে সেভাবে জনপ্রিয়তা অর্জন করতে পারেননি ‌যতটা পেরেছেন '‍বাহুবলী'‍তে।

আরও পড়ুন- জ্যাকলিন নাকি তাপসী, বিকিনিতে কে বেশি হট? চর্চায় নেটিজেনরা

আর তাই অনুষ্কার ফ্যানের তাঁকে দেবসেনা হিসাবেই দেখতে অভ্যস্ত। আর শোনা ‌যাচ্ছে '‍বাগমতি'‍ও খানিকটা '‍বহুবলী'র মতই পিরিয়ড ড্রামা। এটি একটি ঐতিহাসিক থ্রিলার ফিল্ম, খানিকটা বাহুবলীর মতই। তাই একই ধরণের চরিত্রে অনুষ্কাকে দেখতে দর্শকরদের পছন্দ নাও হতে পারে। আর সেকথা ভেবেই নাকি ২০১৮ প‌র্যন্ত '‍বাগমতি'‍র মুক্তি পিছনো হচ্ছে। ‌যদিও নির্মাতাদের তরফে এবিষয়ে কোনও কিছু এখনও স্পষ্ট জানানো হয়নি।

প্রসঙ্গত, প্রভাসের '‍সাহো'‍ ও '‍বাগমতি'‍ দুটোই প্র‌যোজনা সংস্থা ইউভি ক্রিয়েশনের ফিল্ম। আর শোনা ‌যাচ্ছে '‍বাগমতি'‍ ছাড়াও অনু্‌ষ্কা ইউভি ক্রিয়েশনের আরও একটি ফিল্মে কাজ করতে পারেন। 

আরও পড়ুন- সলমনের ছেড়ে ‌যাওয়া '‍চটি'‍তে পা গলালেন বরুণ!

 

.