জন্মদিনটা বিরাটের সঙ্গে এভাবেই কাটালেন অনুষ্কা, ভাইরাল ভিডিও...

 জন্মদিনটা বেঙ্গালুরুতে হাবি বিরাট কোহলির সঙ্গেই সেলিব্রেট করলেন অনুষ্কা। 

Updated By: May 1, 2019, 08:54 PM IST
জন্মদিনটা বিরাটের সঙ্গে এভাবেই কাটালেন অনুষ্কা, ভাইরাল ভিডিও...

নিজস্ব প্রতিবেদন: ১ মে নিজের ৩১ বছরের জন্মদিন সেলিব্রেট করছেন অনুষ্কা শর্মা। ৩১ এর জন্মদিনটা বেঙ্গালুরুতে হাবি বিরাট কোহলির সঙ্গেই সেলিব্রেট করলেন অনুষ্কা। এক্কেবারেই একান্তে। 

আপাতত IPL-এর জন্য বেঙ্গালুরুতেই রয়েছেন বিরাট। অনুষ্কাও হাবির সঙ্গে নিজের জন্মজিন সেলিব্রেট করতে ঠিক সময়ে সেখানে পৌঁছে যান। স্ত্রীর জন্মদিনে তাঁর সঙ্গে একান্তে সময় কাটানোর ছবি ও ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন বিরাট। 

আরও পড়ুন-সুচিত্রার 'দত্তা'র রিমেকে নায়িকা ঋতুপর্ণা, সৌমিত্র চট্টোপাধ্যায়, শমিত ভঞ্জ, উৎপল দত্তের পরিবর্তে নরেন, বিলাস ও রাসবিহারীর চরিত্রে কে কে অভিনয় করছেন জেনে নিন...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

বিশেষ সূত্রে খবর, স্ত্রীর জন্মদিনে স্পেশাল ডিনারের ব্যবস্থা করেছেন বিরাট কোহলি। যে ডিনারে শুধুমাত্র অনুষ্কা ও বিরাটই থাকছেন। আর কাউকে আমন্ত্রণ জানানো হয়নি। জানা যাচ্ছে, IPL-এর শেষ হওয়ার পরপরই বিশ্বকাপের জন্য অনুশীলনের জন্য ব্যস্ত থাকবেন বিরাট। আর অনুষ্কাও তাঁর কাজে মুম্বইতে থাকবেন। তাই বেশকিছুদিন তাঁদেরকে একে অপরের থেকে আলাদা থাকতে হবে। তার আগে অনুষ্কার জন্মদিনটা আরও স্পেশাল করে তুলতে গোটা দিনটা তার সঙ্গে কাটানোর সিদ্ধান্ত নিয়েছেন বিরাট কোহলি। 

আরও পড়ুন-পঞ্জাবি রীতিতেই বিয়ে করলেন শ্রাবন্তী, দেখুন বিয়ের সমস্ত ছবি

.