কুখ্যাত গ্যাংস্টার বিকাশ দুবেকে নিয়ে ওয়েব সিরিজ তৈরি করছেন অনুরাগের বোন

শ্যুটিং শুরু করেছেন নেহা কাশ্যপ 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 24, 2020, 07:39 PM IST
কুখ্যাত গ্যাংস্টার বিকাশ দুবেকে নিয়ে ওয়েব সিরিজ তৈরি করছেন অনুরাগের বোন
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : উত্তরপ্রদেশের কুখ্যাত গ্যাংস্টার বিকাশ দুবে-কে নিয়ে এবার ওয়েব সিরিজ তৈরি করছেন অনুরাগ কাশ্যপের বোন নেহা কাশ্যপ। ইতিমধ্যেই ওই ওয়েব সিরিজের শ্যুটিংও শুরু করে দিয়েছেন নেহা।

গত ৯ জুলাই কুখ্যাত গ্যাংস্টার বিকাশ দুবেকে মধ্যপ্রদেশ থেকে নিয়ে আসার সময় নাটকীয় ঘটনা ঘটে। বিকাশকে উজ্জ্বয়িনী থেকে ধৌলি আনার পথে  প্রথমে উল্টে যায় পুলিসের গাড়ি। ফের পুলিসের পিস্তল ছিনিয়ে বিকাশের পালানোর চেষ্টা করলে, এনকাউন্টারে শেষ হয়ে যায় গ্যাংস্টারের জীবন। পুলিস সূত্রে খবর পাওয়া যায়, ওইদিন বিকাশ দুবে উল্টে যাওয়া গাড়ি থেকে পালাতে চেষ্টা করেন।  সেই সঙ্গে এক পুলিস কর্মীর থেকে পিস্তল ছিনিয়ে নেওয়ার চেষ্টা করলে, বিকাশের সঙ্গে শুরু হয়ে যায় পুলিসের সঙ্গে সংঘর্ষ। গ্যাংস্টার বিকাশ দুবের জীবনকেই এবার ওয়েব সিরিজের মাধ্যমে তুলে ধরবেন অনুরাগের বোন নেহা।

আরও পড়ুন : স্পা, রেস্তোরাঁ, শপিং মল, এলাহি আয়োজন সলমনের বিগ বসে, দেখুন

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে জিজ্ঞাসা করা হলে, সাংবাদিকদের সামনে স্পষ্ট উত্তর দেন নেহা কাশ্যপ। তিনি বলেন, সুশান্তের মৃত্যুর পিছনে কে বা কারা দায়ি, তা সামনে আসার প্রয়োজন। এসবের পাশাপাশি অনুরাগের বিরুদ্ধে পায়েল ঘোষের অভিযোগ নিয়েও মুখ খোলেন নেহা।

তিনি বলেন, ইন্ডাস্ট্রির কোথাও যদি কোনও নোংরামো থাকে, তাহলে সেটা অবশ্যই পরিষ্কার করা প্রয়োজন। তবে বিষয়টি নিয়ে তিনি বেশি মন্তব্য করতে চান না বলে স্পষ্ট জানান নেহা কাশ্যপ।

এদিকে মডেল পায়েল ঘোষ ইতিমধ্যেই চলচ্চিত্র পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন। অনুরাগের বিরুদ্ধে শ্লীলতাহানি ও যৌন হেনস্থার অভিযোগ দায়ের করেন পায়েল। পাশাপাশি তাঁর মৃত্যু হলে, সুশান্তের মতো আত্মহত্যার ট্যাগ সেখানে জুড়ে দেওয়া হবে বলেও বিস্ফোরক মন্তব্য করতে শোনা যায় পায়েলকে।

.