Anupam Roy Wedding: তৃতীয়বার বিবাহ বন্ধনে বাঁধা পড়তে চলেছেন অনুপম রায়! চেনেন তাঁর প্রথম স্ত্রীকে?

Anupam Roy Wedding: তৃতীয় বিয়ের জন্য তৈরি অনুপম রায়। পাত্রীর সম্পর্কে ইতিমধ্যেই সকলেই জেনেছেন। টলিউডের জনপ্রিয় গায়িকা প্রশ্মিতা পালের সঙ্গে বিবাহ বন্ধনে বাঁধা পড়তে চলেছেন গায়ক। ২০১৫ সালে পিয়াকে বিয়ে করেছিলেন অনুপম। যদিও পিয়া অনুপমের দ্বিতীয় স্ত্রী। চলচ্চিত্র-গ্ল্যামারের দুনিয়ায় পা রাখার আগেই, প্রথমবার বিবাহ বন্ধনে বাঁধা পড়েছিলেন গায়ক। 

Updated By: Feb 27, 2024, 01:12 PM IST
Anupam Roy Wedding: তৃতীয়বার বিবাহ বন্ধনে বাঁধা পড়তে চলেছেন অনুপম রায়! চেনেন তাঁর প্রথম স্ত্রীকে?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: তৃতীয় বিয়ের জন্য তৈরি অনুপম রায়। পাত্রীর সম্পর্কে ইতিমধ্যেই সকলেই জেনেছেন। টলিউডের জনপ্রিয় গায়িকা প্রশ্মিতা পালের সঙ্গে বিবাহ বন্ধনে বাঁধা পড়তে চলেছেন গায়ক। গত বছরের নভেম্বর মাসে পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে বিবাহ বন্ধনে বাঁধা পড়েছেন অনুপমের প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তী। ২০১৫ সালে পিয়াকে বিয়ে করেছিলেন অনুপম। যদিও পিয়া অনুপমের দ্বিতীয় স্ত্রী।

আরও পড়ুন: Urvashi Rautela: মুম্বইয়ের অ্যাপার্টমেন্টের থেকেও বেশি দাম! ঊর্বশীর জন্মদিনে সোনার কেক!
চলচ্চিত্র-গ্ল্যামারের দুনিয়ায় পা রাখার আগেই, প্রথমবার বিবাহ বন্ধনে বাঁধা পড়েছিলেন গায়ক। যাদবপুর বিশ্ববিদ্যালয় ইঞ্জিনিয়ারিং নিয়ে পড়াশোনা করতে করতে তিনি প্রেমে পড়েছিলেন তিনি। পরবর্তীতে তাঁকেই বিয়ে করেন অনুপম। তবে গায়কের প্রথম স্ত্রীকে কেউই কখনও দেখেননি। এমনকি তাঁর নামও জানেন না অনেকেই। প্রথম স্ত্রী-এর সঙ্গে বিচ্ছেদের পরই তিনি পিয়াকে বিয়ে করেন।আগামী ২ মার্চ প্রশ্মিতাকে বিয়ে করতে চলেছেন প্রশ্মিতা এবং অনুপম। পিয়া এবং পরমব্রতের বিয়ের পর থেকেই নানান জল্পনার কথা শোনা দিচ্ছিল। তবে কী বিরহ থেকেই নানা দুঃখের গান বানাচ্ছেন তিনি, এই নিয়েও শুরু হয় নানান কথা। তবে তাঁর বিয়ের কথা সামনে আসার পর থেকেই সকলেই মেনেছেন যে গায়ক আছেন প্রেমেই।  

আরও পড়ুন: Biswanath Basu: 'প্রস্রাব চেটে পরিষ্কার করে দে', বিশ্বনাথের ছেলেকে হেনস্থা প্রতিবেশীর! থানায় অভিনেতা...
২০১০ সালে আমাকে আমার মতো থাকতে দাও গান দিয়ে চলচ্চিত্র জগতে পা রেখেছিলেন অনুপম। তারপর থেকে তাঁর গান সকলের নজর কেড়েছে। অন্যদিকে রাজ চক্রবর্তীর 'বোঝে না সে বোঝে না' ছবিতে গান গেয়ে জনপ্রিয়তা পেয়েছিলেন প্রশ্মিতা। তবে পরবর্তীকালে ‘শুধু তোমারই জন্য’, ‘কন্ঠ’, ‘পোস্ত’ সহ একাধিক ছবির জনপ্রিয় গান গেয়েছেন প্রশ্মিতা। অনুপমের সুরেও গান গেয়েছেন প্রশ্মিতা। 
জানা যাচ্ছে যে আগামী ২ মার্চ পরিবার ও ঘনিষ্ঠ আত্মীয়দের উপস্থিতিতেই বিয়ে করবেন অনুপম ও প্রশ্মিতা পাল। তবে এবার আর সামাজিক নিয়ম মেনে নয়, পরিবারের উপস্থিতিতে রেজিস্ট্রি করেই বিয়ে করবেন তাঁরা। এরপরেই রয়্যাল ক্যালকাটা গল্ফ ক্লাবে বসবে রিসেপশনের পার্টি। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.