'ওম নমঃ শিবায়', এ যেন অন্যরকম অনুপম খের

বর্তমানে মার্কিন মুলুকে রয়েছেন বলিউড অভিনেতা অনুপম খের। নতুন একটি মার্কিন টেলিভিশন শো-এর শুটিংয়ের জন্য নিউ ইয়র্কে রয়েছেন তিনি। আর সেখানে গিয়ে অনুপম খের কি করলেন জানেন?

Updated By: Aug 2, 2019, 01:46 PM IST
'ওম নমঃ শিবায়', এ যেন অন্যরকম অনুপম খের

নিজস্ব প্রতিবেদন : বর্তমানে মার্কিন মুলুকে রয়েছেন বলিউড অভিনেতা অনুপম খের। নতুন একটি মার্কিন টেলিভিশন শো-এর শুটিংয়ের জন্য নিউ ইয়র্কে রয়েছেন তিনি। আর সেখানে গিয়ে অনুপম খের কি করলেন জানেন?
বিষয়টি খুলেই বলা যাক তাহলে। 'নিউ আমস্টারডাম' নামে একটি মার্কিন টেলিভিশন শো-এর জন্য বর্তমানে নিউ ইয়র্কে রয়েছেন অনুপম খের। নতুন টলিভিশন শো-এর জন্য বর্তমানে শরীর চর্চা শুরু করেছেন বলিউড অভিনেতা। আর মার্কিন মুলুকের জিমে গিয়ে শরীর চর্চা করতে গিয়ে 'ওম নমঃ শিবায়' বলে মন্ত্রোচ্চারন শুরু করে দেন অনুপম খের। প্রশিক্ষকের নির্দেশেই নিউ ইয়র্কের ওই জিমে জোর কদমে শরীর চর্চা শুরু করে দেন বলিউডের এই অভিনেতা।

আরও পড়ুন : ৩ সন্তানকে নিয়ে বেজায় চিন্তায় সানি লিওন
দেখু সেই ভিডিও...

 

 
 
 
 

 
 
 
 
 

 

সম্প্রতি নিউ ইয়র্কে পাড়ি দেন অনুপম খের। মার্কিন মুলুকে পাড়ি দেওয়ার পর ঋষি কাপুর এবং নীতু কাপুরের সঙ্গে ফটোশুট করতে দেখা যায় অনুপম খেরকে। ঋষি এবং নীতুর সঙ্গে অনুপম খেরের পাশে দেখা যায় রিতেশ দেশমুখ এবং তাঁর স্ত্রী জেনেলিয়া ডি'সুজাকে। 

আরও পড়ুন : মা হচ্ছেন না প্রিয়াঙ্কা? কেন এমন সিদ্ধান্ত!

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

প্রসঙ্গত, চিকিতসার জন্য গত বছর থেকে মার্কিন মুলুকে রয়েছেন ঋষি কাপুর। স্ত্রী নীতু কাপুরের সঙ্গে নিউ ইয়র্কে রয়েছেন ঋষি। আর সেই কারণেই বান্ধবী আলিয়া ভাটকে নিয়ে বার বার নিউ ইয়র্কে ছুটে যান রণবীর কাপুরও। যে ছবি সম্প্রতি একাধিকবার সংবাদমাধ্যমের পাতাতেও উঠে আসে। 

.