স্পিলবার্গের ছবিতে অ্যান হ্যাথওয়ে?

স্টিভেন স্পিলবার্গের আগামী ছবিতে ক্রিস হেমসওয়ার্থের সঙ্গে অভিনয় করতে চলেছেন অ্যান হ্যাথওয়ে। হলিউডে গুঞ্জন `থর`-খ্যাত অভিনেতার পাশাপাশি স্পিলবার্গের বহু প্রতিক্ষীত সায়েন্স ফিকশন `রোবোপোক্যালিপ্স`-এ শীর্ষ মহিলা চরিত্রে অভিনয় করবেন বছর তিরিশের এই মার্কিন অভিনেত্রী।

Updated By: Oct 1, 2012, 11:45 PM IST

স্টিভেন স্পিলবার্গের আগামী ছবিতে ক্রিস হেমসওয়ার্থের সঙ্গে অভিনয় করতে চলেছেন অ্যান হ্যাথওয়ে। হলিউডে গুঞ্জন `থর`-খ্যাত অভিনেতার পাশাপাশি স্পিলবার্গের বহু প্রতিক্ষীত সায়েন্স ফিকশন `রোবোপোক্যালিপ্স`-এ শীর্ষ মহিলা চরিত্রে অভিনয় করবেন বছর তিরিশের এই মার্কিন অভিনেত্রী। তবে সূত্রে খবর, হ্যাথওয়ের সঙ্গে আলোচনা একেবারেই প্রাথমিক পর্যায়। হেমসওয়ার্থ অবশ্য চলতি বছরের জুলাই থেকেই এই প্রজেক্টে কাজ শুরু করেছেন। ছবিটি প্রযোজনা করছেন টম র‍থম্যান। স্পিলবার্গ ইতিমধ্যেই রথম্যানের উচ্ছ্বসিত প্রসংশা করেছেন।
ড্যান্যুয়েল এইচ উইলসনের লেখা রোবোপোক্যালিপ্স বইটি আর্কোস নামের আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্সের ওয়েব দুনিয়া আক্রমণের গল্প। রোবট দুনিয়ার সঙ্গে মানবজাতির লড়াই নিয়েই এই ছবি।
আগামী ডিসেম্বরেই অ্যান হ্যাথওয়ে অভিনীত অস্কারজয়ী পরিচালক টম হুপারের পরবর্তী ছবি `লে মিসারেব্ল` মুক্তি পাচ্ছে। এই ছবিতে অ্যানের নতুন লুকের এক্সপেরিমেন্টেশন ইতিমধ্যেই দর্শক মহলে যথেষ্ট চাঞ্চল্য ছড়িয়েছে।

.