Ankush-Oindrila Wedding: 'ঢাক-ঢোল পিটিয়ে করতে হবে, তার কোনও মানে নেই...' গোপনে বিয়ে সারলেন অঙ্কুশ!

Ankush-Oindrila Marriage: কবে বিয়ে করছেন অঙ্কুশ? এই প্রশ্ন ফ্যান থেকে শুরু করে টলিউডের তারকাদের। অবশেষে অঙ্কুশ জানিয়ে দিলেন যে বিয়ে করে ফেলেছেন অভিনেতা। 

Updated By: Feb 18, 2024, 06:56 PM IST
Ankush-Oindrila Wedding: 'ঢাক-ঢোল পিটিয়ে করতে হবে, তার কোনও মানে নেই...' গোপনে বিয়ে সারলেন অঙ্কুশ!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সম্প্রতি পায়ে অস্ত্রোপচার হয়েছে অঙ্কুশের(Ankush Hazra)। এই সময় বাড়িতেই বিশ্রামে রয়েছেন অভিনেতা। এরই মাঝে ফ্যানেদের সঙ্গে আড্ডা দিলেন নায়ক আর সেই আড্ডা থেকেই সামনে এল বড় তথ্য। সেখান থেকেই শুরু হয়েছে জল্পনা। তাহলে কি গোপনেই ঐন্দ্রিলার(Oindrila Sen) সঙ্গে বিয়ে সেরে ফেলেছেন অভিনেতা? 

আরও পড়ুন- Manasi Sinha: এবার পরিচালনায় অভিনেত্রী মানসী সিনহা, প্রেমের গল্পে জুটিতে শাশ্বত-অপরাজিতা...

এক ফ্যান প্রশ্ন করেন যে 'তুমি জি বাংলার স্টেজে বললে, ঐন্দ্রিলাকে ২০২৩ সালেই বিয়ে করবে। সেই প্রমিসটার কি হল?' সেই প্রশ্নের উত্তর দিলেন অঙ্কুশ নিজেই। তিনি ভিডিয়ো বার্তায় বলেন, 'এইসব জিনিস যে সবসময় জানা যাবে, তার কোনও মানে নেই। হতেই পারে যে হয়ে গেছে কেউ জানে না। ঢাক-ঢোল পিটিয়ে করতে হবে কোনও মানে নেই।' 

অঙ্কুশের জবাব থেকেই শুরু হয়েছে নয়া জল্পনা। তাহলে কি গত বছরেই বিয়ে করে নিয়েছেন অঙ্কুশ? গত বছরেই ছড়িয়ে পড়েছিল তাঁদের বিয়ের খবর। পরে অবশ্য জানা যায় যে তা ছিল তাঁদের ছবির প্রচার। 

প্রসঙ্গত, ভ্যালেন্টাইন্স ডে-তে মুক্তি পেয়েছে অঙ্কুশের পরবর্তী ছবি মির্জা-র টিজার। ছবি নিয়ে তাঁর অনুগামীরা যথরীতি অপেক্ষায়। কেমন হবে স্টারের পরবর্তী ছবি সেই দিকে চেয়ে সবাই। এর ছবি নিয়ে উন্মাদনার শেষ নেই দর্শকদের মধ্যে। মির্জা ছবিটির পরিচালনা করেছেন সুমিত সাহিল জুটি। অঙ্কুশ হাজরার প্রযোজনা সংস্থাই এই ছবির প্রযোজনা করেছেন। ছবিতে অঙ্কুশের পাশাপাশি দেখতে পাওয়া যাবে ঐন্দ্রিলাকেও।

আরও পড়ুন- Mamata Banerjee| Didi No.1: ডুমুরজলায় হইচই, দিদি নম্বর ওয়ানের মঞ্চে এবার মুখ্যমন্ত্রী মমতা...

মির্জা ছবির শুটিং চলাকালীন আহত হয়েছিলেন অভিনেতা। গুরুতর চোট লেগে ভেঙেছিল পা। এবার সেই অপারেশন করালেন অভিনেতা। সেই নিয়েই সোশ্যাল মিডিয়াতে একটি পোস্ট করেন অভিনেতা। শুক্রবার দুপুরে অভিনেতা তাঁর সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করে লেখেন, 'সকলের ভালোবাসা এবং শুভেচ্ছায় আমি ১৫ দিনেই মির্জার ৯৮ শতাংশ হেভি অ্যাকশন শিডিউলের শুটিং করে ফেলেছি তাও ভাঙা পা নিয়েই। সহ্য করেছি অসহ্য যন্ত্রণা। যখন যন্ত্রণাটা মাত্রাছাড়া হয়ে যাচ্ছিল তখন একটাই কথা ভেবেছি আমি আমার দর্শকদের হারতে দেব না। অবশেষে আমি অপারেশন করলাম। আর কয়েকদিনেই আমি সম্পূর্ণ সুস্থ হয়ে যাব। এবার আমায় নিজেকে প্রস্তুত করতে হবে বাংলার এক নম্বর ডান্স নম্বর গানটির জন্য। সবার জন্য অনেক ভালোবাসা।'

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.