Tollywood Actor: তাপমাত্রা ৪১ ডিগ্রি, কাপড়ে মুখ ঢেকেছেন অভিনেতা, চিনতে পারছেন?

অভিনেতা লিখেছেন,'এত বছরে মানুষ জেনে গেছে আমাকে কেমন দেখতে। তাই ৪১ ডিগ্রিতে আপনাদের জন্য আমার এই সেলফি।'

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Jun 13, 2022, 06:35 PM IST
Tollywood Actor: তাপমাত্রা ৪১ ডিগ্রি, কাপড়ে মুখ ঢেকেছেন অভিনেতা, চিনতে পারছেন?

নিজস্ব প্রতিবেদন: গরমে নাজেহাল অভিনেতা। কলকাতা থেকে বিদেশে বেড়াতে গিয়েছেন কিন্তু গরম আর রোদে অস্থিরকাণ্ড। গরমে অতিষ্ঠ হয়ে মুখে বেঁধেছেন কাপড়, মাথায় টুপি আর চোখে সানগ্লাস। সেই ছবি অভিনেতা পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। ক্যাপশনে লিখেছেন,'এত বছরে মানুষ জেনে গেছে আমাকে কেমন দেখতে। তাই ৪১ ডিগ্রিতে আপনাদের জন্য আমার এই সেলফি।'

কে এই অভিনেতা? ইনি হলেন অঙ্কুশ হাজরা। কিছুদিন আগেই প্রেমিকা ঐন্দ্রিলাকে সঙ্গে নিয়েই দুবাই ঘুরতে গিয়েছেন অভিনেতা। সম্প্রতি লন্ডনে একসঙ্গে শুট করছিলেন তাঁরা। এরপরই দুবাইয়ে ছুটি কাটাতে যান তারকা জুটি। অঙ্কুশ সোশ্যাল মিডিয়া লেখেন যে ব্যাক টু ব্যাক চারটে ছবি করেছেন তিনি। সঙ্গে একটি ওয়েব সিরিজেও অভিনয় করেছেন। টানা  ১০০ দিন কাজ করেছেন অভিনেতা। 

শুট থেকে ছুটি নিয়ে এবার দুবাইয়ে ঘুরছেন অঙ্কুশ ও ঐন্দ্রিলা। শহরের ইতিউতি ঘুরে বেড়াচ্ছেন দুজনে। শুধু ঘোরাঘুরিই নয়, চুটিয়ে কেনাকাটাও চলছে। সম্প্রতি দুবাই মল থেকে ছবি শেয়ার করেছিলেন তাঁরা। রাতের শহরে মজা করলেও সকালবেলা রোদে যে অতিষ্ঠ তাঁরা, তা ছবিতেই জানান দিলেন অভিনেতা।

আরও পড়ুন: Ushasie Chakraborty: প্রেমে পড়েছেন জুন আন্টি! জি ২৪ ঘণ্টা ডিজিটালকে কী বললেন ঊষসী?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.