অঙ্কিতার ফ্ল্যাটের ইএমআই দিতেন সুশান্ত? মুখ খুললেন অভিনেত্রীর হবু স্বামী

স্পষ্ট জানান অঙ্কিতা 

Edited By: জয়িতা বসু | Updated By: Aug 18, 2020, 10:59 AM IST
অঙ্কিতার ফ্ল্যাটের ইএমআই দিতেন সুশান্ত? মুখ খুললেন অভিনেত্রীর হবু স্বামী
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​অঙ্কিতা লোখন্ডের ব্যান্দ্রার ফ্ল্যাটের ইএমআই দিতেন সুশান্ত সিং রাজপুত। সম্প্রতি ইডির জিজ্ঞাসাবাদের সময় এমনই দাবি করেন রিয়া চক্রবর্তী। জেলেবি অভিনেত্রীর ওই দাবি নিয়ে জোর শোরগোল শুরু হলে, অঙ্কিতা নিজের ব্যাঙ্কের স্টেটমেন্ট প্রকাশ করেন। পাশাপাশি স্পষ্ট জানিয়ে দেন, নিজের ফ্ল্যাটের ইএমআই তিনি নিজেই দেন। সেখানে সুশান্তের দেওয়ার কোনও প্রশ্ন নেই বলেও স্পষ্ট জানান অঙ্কিতা।

আরও পড়ুন : সুশান্তের বাড়ির কর্মীরাই তাঁকে 'খুন' করেছে, দাবি প্রাক্তন ম্যানেজারের

অঙ্কিতা লোখন্ডের ওই ব্যাঙ্ক স্টেটমেন্ট প্রকাশ্যে আসার পর তাঁকে সমর্থন করেন সুশান্তের দিদি শ্বেতা। অঙ্কিতার বন্ধু বিকি জৈনও বান্ধবীর পাশে দাঁড়ান। অঙ্কিতা যা করেছেন এবং দেখিয়েছেন, তার জন্য অভিনেত্রীকে কুর্ণিশ জানান বিকি।

আরও পড়ুন : দিশার সঙ্গে সুশান্তের কী কথা হয় মৃত্যুর আগে! ভাইরাল হোয়াটস অ্যাপ চ্যাট

প্রসঙ্গত ১৪ জুন ব্যান্দ্রার চার্টার রোডের ফ্ল্যাটে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন সুশান্ত সিং রাজপুত। সুশান্তের মৃত্যুর পর তাঁর পরিবারের সঙ্গে দেখা করে সাহস যোগান অঙ্কিতা লোখন্ডে। এমনকী, সুশান্তের পরিবারের সঙ্গে দেখা করে বেরনোর পর অঙ্কিতা যে কার্যত ভেঙে পড়েন, সেই ছবিও সংবাদমাধ্যমের পাতায় উঠে আসে। এমনকী, সুশান্তের অস্থি বিসর্জনের পর পাটনায় গিয়ে তাঁর পরিবারের সঙ্গে দেখাও করেন অঙ্কিতা লোখন্ডে।

শুধু তাই নয়, সুশান্তের বাবাকে তিনি পাপা বলে সম্বোধন করেন। তাই প্রয়াত অভিনেতার পরিবারের পাশে দাঁড়ানো তাঁর কর্তব্য বলেও মনে করেন বলে জানান প্রয়াত অভিনেতার প্রাক্তন বান্ধবী।

.