Sushant এখন অতীত! জন্মদিনে Vicky-র ঠোঁটে ঠোঁট রেখে কটাক্ষের মুখে Ankita

শুধু উপহার দিয়েই খান্ত হননি, প্রকাশ্যেই ভিকির ঠোঁটে ঠোঁট রাখলেন সুশান্তের প্রাক্তন। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 1, 2021, 04:17 PM IST
Sushant এখন অতীত! জন্মদিনে Vicky-র ঠোঁটে ঠোঁট রেখে কটাক্ষের মুখে Ankita

নিজস্ব প্রতিবেদন : সুশান্ত সিং রাজপুত (Sushant Sing Rajput)  এখন অতীত! আপাতত অঙ্কিতা লোখান্ডের (Ankita Lokhande) জীবনে বর্তমান তাঁর প্রেমিক ভিকি জৈন। ১ অগস্ট, বন্ধুত্ব দিবসে প্রেমিকের জন্মদিনটা স্পেশাল করে তুললেন অঙ্কিতা। শুধু উপহার দিয়েই খান্ত হননি, প্রকাশ্যেই ভিকির ঠোঁটে ঠোঁট রাখলেন সুশান্তের প্রাক্তন। 

ইনস্টাগ্রামে বন্ধু, প্রেমিক বন্ধু ভিকি জৈনের (Vicky Jain) জন্মদিনের একটি ভিডিয়ো শেয়ার করেছেন অঙ্কিতা। তাতে দেখা যাচ্ছে, অভিনেত্রী ভিকিকে জন্মদিনের শুভেচ্ছা জানাতেই ভিকি বলে উঠলেন 'আমার গিফটটা কোথায়?' অঙ্কিতাও দেরি না করে তাঁর হাতে অ্যপেলের এয়ার পড তুলে দিলেন। বান্ধবীর কাছ থেকে এমন উপহার পেয়ে খুশিতে উচ্ছ্বসিত ভিকিও  (Vicky Jain) । তাঁর চোখে মুখে ধরা পড়ল সেই খুশি। এরপরই একে অপরকে জড়িয়ে ধরে চোখে মুখে, ঠোঁটে চুম্বন এঁকে দিলেন ভিকি ও অঙ্কিতা। 

ভিডিয়োটি শেয়ার করে অঙ্কিতা (Ankita Lokhande), ভিকির  (Vicky Jain) উদ্দেশ্যে লিখেছেন, "তোমার সামনে এখন সেরা বছরগুলো অপেক্ষা করছে। আর সেই সেরাগুলো এখন আমার সঙ্গে জড়িয়ে। আমি প্রতিশ্রুতি দিচ্ছি জীবনের প্রতিটি ওঠা-পড়ায় তোমার পাশে থাকব। জন্মদিনের শুভেচ্ছা আমার মানুষ।"

আরও পড়ুন-পাহাড় ঘেরা নৈনিতালে সূর্যোদয় দেখেই জন্মদিনে নতুন শুরুর শপথ Taapsee-র

তবে অঙ্কিতার (Ankita Lokhande)  এমন পোস্টে বেজায় বিরক্ত সুশান্ত অনুরাগীরা। অভিনেত্রীকে তাঁর চরিত্র নিয়ে আক্রমণ করা হয়েছে। যদিও তাতে গুরুত্ব দিতে নারাজ 'পবিত্র রিস্তা' অভিনেত্রী। তবে অঙ্কিতার অনুরাগীরা অবশ্য তাঁকে আগামী দিনের জন্য শুভেচ্ছাও জানিয়েছেন। এদিকে সম্প্রতি 'পবিত্র রিস্তা'-২ এর শ্যুটিং শুরু করেছেন অঙ্কিতা। যেখানে সুশান্তের পরিবর্তে এবার দেখা যাবে অভিনেতা শাহির শেখকে। জানা যায়, সুশান্তকে শ্রদ্ধা জানাতেই 'পবিত্র রিস্তা'-২ আনার সিদ্ধান্ত নেন একতা কাপুর। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.