পাহাড় ঘেরা নৈনিতালে সূর্যোদয় দেখেই জন্মদিনে নতুন শুরুর শপথ Taapsee-র

 জন্মদিনে মুম্বই ছেড়ে নৈনিতালে (Nainital) কেন গেলেন তাপসী? নেহাতই বেড়াতে নাকি ছবির শ্যুটিং?

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 1, 2021, 03:40 PM IST
পাহাড় ঘেরা নৈনিতালে সূর্যোদয় দেখেই জন্মদিনে নতুন শুরুর শপথ Taapsee-র

নিজস্ব প্রতিবেদন : ১ অগস্ট, ৩৪-এ পা দিলেন অভিনেত্রী তাপসী পান্নু (Taapsee Pannu) এবারের জন্মদিনটা উত্তরাখণ্ডের নৈনিতালে কাটাচ্ছেন তাপসী। তবে জন্মদিনে মুম্বই ছেড়ে নৈনিতালে (Nainital) কেন গেলেন তাপসী? নেহাতই বেড়াতে নাকি ছবির শ্যুটিং?

জানা যাচ্ছে, এই মুহূর্তে 'ব্লার' (Blurr) ছবির শ্যুটিংয়ে নৈনিতালে রয়েছেন তাপসী (Taapsee Pannu)। জন্মদিনে তাপসীর ইনস্টাগ্রামে উঠে এল নৈনিতালের মনোরকম প্রকৃতির ঝলক। চায়ের কাপে চুমুক দিতে দিতে ব্যালকনি থেকে সূর্যোদয় দেখছিলেন অভিনেত্রী। ছবি পোস্ট করে ক্যাপাশানে লিখেছেন, ''গত সপ্তাহটা কঠিন ছিল। নতুন বছরের সূর্যোদয় দেখে আমি আবারও শক্তি সঞ্চয় করছি। আবার সামনের দিকে এগিয়ে যাবোষ। জীবন আমার জন্য আর কী কী সঞ্চয় করেছে তা দেখবো।'' সঙ্গে একটি কবিতার লাইন শেয়ার করেছেন অভিনেত্রী। লিখেছেন, '' ''উঠো থেকে এয়সে উঠো, ফকর হো বুলান্ডি কো, ঝুকো তো এয়সে ঝুকো বন্দেগি ভি নাজ করে।''

আরও পড়ুন-Sonu Nigam-র বাড়িতে নৈশভোজের আমন্ত্রণে সৃজিত-মিথিলা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Taapsee Pannu (@taapsee)

তাপসীকে (Taapsee Pannu) জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন টিস্কা চোপড়া সহ বলিউডের আরও অনেকেই। তাপসীর ইনস্টাগ্রাম স্টোরিতে উঠে এসেছে আরও দুটি ছবি। যার একটি শ্যুটিং এবং অপরটি জন্মদিনের কেকের ছবি। কেকটি মোমবাতি আর ফুল দিয়ে সাজিয়ে তোলা হয়েছে। শ্যুটিং সেটেই কেক কেটে তাপসীর জন্মদিন সেলিব্রেট করা হয়েছে। 

নেটফ্লিক্সের 'হাসিন দিলরুবা' ছবিতে শেষবার দেখা গিয়েছে তাপসী পান্নুকে(Taapsee Pannu) । 'ব্লার' ছাড়াও 'রশ্মি রকেট', 'দোবারা' এবং 'শাবাশ মিঠু'র মতো ছবিতেও দেখা যাবে তাপসীকে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.