সুশান্তের মৃত্যুর খবর শুনেই অজ্ঞান হয়ে পড়েন অঙ্কিতা, প্রাক্তন বান্ধবীকে জিজ্ঞাসাবাদ করতে পারে পুলিস

সুশান্তকে শেষবারের মতো দেখতে গিয়েও থামছিল না অঙ্কিতার কান্না 

Edited By: জয়িতা বসু | Updated By: Jun 16, 2020, 06:57 PM IST
সুশান্তের মৃত্যুর খবর শুনেই অজ্ঞান হয়ে পড়েন অঙ্কিতা, প্রাক্তন বান্ধবীকে জিজ্ঞাসাবাদ করতে পারে পুলিস

নিজস্ব প্রতিবেদন : ​সুশান্ত সিং রাজপুতের মত্যুর পর ভেঙে পড়েন অঙ্কিতা লোখন্ডে। খবর শুনে অজ্ঞান হয়ে পড়েন তিনি। সুশান্তের মৃত্য়ুর খবর শোনার পরই তাঁর ব্যান্দ্রার চার্টার রোডের ফ্ল্যাটে মায়ের সঙ্গে যান অঙ্কিতা। দেখা করেন প্রয়াত অভিনেতার পরিবারের সঙ্গে। সুশান্তের পরিবারের সঙ্গে দেখা করার পরই কাঁদতে শুরু করেন অভিনেত্রী। এরপর কোনওক্রমে সেখান থেকে তাঁকে বাইরে বের করে নিয়ে যান তাঁর পরিবারের লোক। অঙ্কিতা লোখন্ডের সেই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই হু হু করে তা ছড়িয়ে পড়ে সামাজিক মাধ্যমে। 

আরও পড়ুন  : কখনও ক্রিকেট কখনও ছবি তোলা, ঘরের ছেলে সুশান্তের জন্য চোখে জল গ্রামের

রিপোর্টে প্রকাশ, সুশান্তের মৃত্যুর পর অঙ্কিতাকেও জিজ্ঞাসাবাদ করতে পারে পুলিস। কবে সুশান্তের সঙ্গে তাঁর শেষ কথা হয়েছিল, সে বিষয়ে জানতে চাইবে পুলিস। অঙ্কিতার পাশাপাশি সুশান্তের বিশেষ বান্ধবী রিয়া চক্রবর্তী এবং বন্ধু মহেশ শেঠিকেও পুলিস জিজ্ঞাসাবাদ করবে। প্রসঙ্গত, মৃত্যুর আগে রিয়া এবং মহেশকেই শেষ ফোন করেছিলেন সুশান্ত। কিন্তু দুর্ভাগ্যবশত ওইদিন দুজনের কেউই সুশান্তের ফোনের সাড়া দেননি।

আরও পড়ুন  : সুশান্তকে শেষবার দেখতে গিয়ে হু হু করে কেঁদে ওঠেন অঙ্কিতা, ভাইরাল ভিডিয়ো

এদিকে সুশান্ত সিং রাজপুতের এক সময়ের সহকর্মী অর্থাত পবিত্র রিসতার প্রার্থনা বেহরেকে ফান করা হয় সংবাদমাধ্যমের তরফে। তিনি জানান, সুশান্তের আত্মহত্যার খবর শুনে সঙ্গে সঙ্গে অঙ্কিতাকে ওইদিন ফোন করেন তিনি। তবে অঙ্কিতার সঙ্গে সেদিন তিনি কথা বলতে পারেননি। সুশান্তের মৃত্যুর খবর শোনার পর থেকে কখনও কাঁদছেন অঙ্কিতা, আবার মাঝে মাধ্যে অজ্ঞান হয়ে পড়ছেন। সুশান্ত কেন এভাবে চলে গেলেন, তা যেন কিছুতেই বুঝতেই চাইনেন না অঙ্কিতা। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

শুধু তাই নয়, বর্তমানে অঙ্কিতার জীবনে অন্য একজন রয়েছেন। তা সত্ত্বেও পুরনো ভালবাসার জন্য আকুল নয়নে অঙ্কিতা কেঁদে যাচ্ছেন বলে প্রার্থনা জনান। প্রসঙ্গত, বিকি জৈননামে এক ব্যক্তির সঙ্গে বর্তমানে অঙ্কিতার সম্পর্ক রয়েছে বলে জানা যায়।

.