Animal OTT Release: বড়পর্দায় জার্নি শেষ, এবার ওটিটিতে রণবীরের 'অ্যানিমাল'

Animal: এবার ওটিটিতে ঝড় তুলতে আসছে 'অ্যানিমাল'। বৃহস্পতিবার ওটিটিতে ছবির মুক্তির দিন ঘোষণা করলেন ছবির নির্মাতারা। প্রজাতন্ত্র দিবসের দিন দেখতে পাওয়া যাবে রণবীরের 'অ্যানিমাল'।   

Updated By: Jan 25, 2024, 03:12 PM IST
Animal OTT Release: বড়পর্দায় জার্নি শেষ, এবার ওটিটিতে রণবীরের 'অ্যানিমাল'

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এবার ওটিটিতে ঝড় তুলতে আসছে 'অ্যানিমাল'। বৃহস্পতিবার ওটিটিতে ছবির মুক্তির দিন ঘোষণা করলেন ছবির নির্মাতারা। প্রজাতন্ত্র দিবসের দিন দেখতে পাওয়া যাবে রণবীরের 'অ্যানিমাল'। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Netflix India (@netflix_in)

হিন্দির সঙ্গে 'অ্যানিমাল' ছবিটি দেখা যাবে তামিল, তেলগু, মালায়লাম এবং কন্নড় ভাষাতে। ছবি ওটিটিতে রিলিজ নিয়ে রণবীর বলেন, 'সিনেমাহলে অ্যানিমাল যে পরিমাণে ভালবাসা পেয়েছে, তা দেখে আমরা আপ্লুত। এবার বিশ্বব্যাপী দর্শকরা বাড়ি বসেই ছবিটি উপভোগ করতে পারবে। বিশ্বব্যাপী আমাদের কাজ দেখানোর এই সুযোগ সত্যিই খুব বিশেষ।'

আরও পড়ুন: Fighter Leaked Online: মুক্তির পর ফের বিপত্তি! অনলাইনে লিক হৃতিক-দীপিকার 'ফাইটার'

গত বছরের ১ ডিসেম্বর পর্দায় মুক্তি পায় অ্যানিমাল। সন্দীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত, 'অ্যানিমাল'একটি অ্যাকশন ড্রামা। রণবীর কাপুরের সঙ্গে ছবিতে অনিল কাপুর, রশ্মিকা মান্দানা ও তৃপ্তি ডিমরিকে দেখা গিয়েছে। ছবিতে রণবীরের সঙ্গে খলনায়কের চরিত্রে অভিনয় করেছেন ববি দেওল। 

এই ছবির শুরু থেকেই বিতর্ক, সমালোচনার তুমুল চর্চা হয়। পরেও CINE 1  স্টুডিও প্রাইভেট লিমিটেড, টি-সিরিজের সহ-প্রযোজকদের মধ্যে মতবিরোধ তৈরি হয়। ছবির মালিকানা নিয়ে তাদের মধ্যে সমস্যা হয়। পরে সমস্যাটি  দিল্লি কোর্টে সুরহা হয়। এই কারণেই ছবিটি ওটিটিতে মুক্তির জন্য স্থগিত রাখাও হয়।

আরও পড়ুন: Sohini-Shovan Relationship: ‘সম্পর্কের শিলমোহর’, বন্ধুর বিয়েতে আদরে সোহাগে সোহিনী-শোভন...

বিষাক্ত সম্পর্ক, নারীবিদ্বেষ এবং সহিংসতার চিত্রায়ন নিয়ে তীব্র সমালোচনা সত্ত্বেও অ্যানিমাল ২০২৩ সালের শীর্ষ ভারতীয় হিন্দি চলচ্চিত্রের মধ্যে একটি হয়ে ওঠে।  বিশ্বব্যাপী বক্স অফিসে এটি ৯০০ কোটি টাকার কাছাকাছি আয় করেছে এই ছবি।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.