এখনও মনে সইফের স্মৃতি? 'কেদারনাথ'-এ ভিন্নধর্মী জুটির গল্পে হাউ হাউ করে কাঁদলেন অমৃতা!

সারা প্রকাশ্যে আনেন সেই গল্প 

Updated By: Dec 3, 2018, 12:36 PM IST
এখনও মনে সইফের স্মৃতি? 'কেদারনাথ'-এ ভিন্নধর্মী জুটির গল্পে হাউ হাউ করে কাঁদলেন অমৃতা!

নিজস্ব প্রতিবেদন : মায়ের সঙ্গে থাকেন। তাই মায়ের সঙ্গেই জীবনের যাবতীয় আলোচনা। ৯-এর দশকের ডাকসাইটে অভিনেত্রী হওয়ায় অভিনয় নিয়ে তাই মা-ই বেশিরভাগ পরামর্শ দিয়ে থাকেন। অভিনয় জগতে আসার আগে থেকেই মা অমৃতা সিং-এর সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে এমন অনেক কথা প্রকাশ্যে আনতে শুরু করেন সইফ-অমৃতা-কন্যা সারা। 'কেদারনাথ'-এ ডেবিউ করার আগে সেই একই কথা আবারও নতুন করে জানালেন সারা।

আরও পড়ুন : রিসেপশনে অমিতাভ বচ্চনের সঙ্গে নেচে মঞ্চ মাতালেন দীপিকা
তিনি বলেন, অমৃতা সিং অভিনেত্রী হওয়ায় 'কেদারনাথ'-এর স্ক্রিপ্ট তাঁর সামনেই পড়ে শোনানো হয়েছিল। যেখানে কেদারনাথের এক পুরোহিত পরিবারের মেয়ে মুক্কুর সঙ্গে সম্পর্কে জড়ান ভিনধর্মী মনসুর। মুক্কু এবং মনসুরের সেই সম্পর্ক কিছুতেই মেনে নিতে পারেনি সমাজ। শেষ পর্যন্ত মুক্কু এবং মনসুরের কী পরিণতি হল, তা শুনেই নাকি কেঁদে ফেলেছিলেন অমৃতা সিং। বলিউডে ডেবিউয়ের আগে সেই কথাই শেয়ার করেন সারা আলি খান। যা বলার সময় তিনিও আবেগপ্লুত হয়ে যান।

আরও পড়ুন : খাদান দখলে মাফিয়ারাজ, সেই সঙ্গে অবাধ যৌনতা, দেখুন

প্রসঙ্গত, সইফ আলি খানের চেয়ে ১৫ বছরের বড় হয়েও, এক সময় তাঁর সঙ্গে গাঁটছড়া বাঁধেন অমৃতা সিং। সইফ-অমৃতার বিয়ের সিদ্ধান্ত মেনে নেয়নি পতৌদি পরিবার। কিন্তু, পরিবারের বিরুদ্ধে গিয়েই সেদিন একসঙ্গে থাকার সিদ্ধান্ত নিয়েছিলেন সইফ আলি খানে বং অমৃতা সিং। কিন্তু, সেই সম্পর্ক স্থায়ী হয়নি। সারা এবং ইব্রাহিমের জন্মের পর শেষ পর্যন্ত সইফের সঙ্গে সমস্ত সম্পর্কের পাট চুকিয়ে দিয়ে বেরিয়ে আসেন অমৃতা। 'কেদারনাথ'-এর গল্প শুনতে গিয়ে কি সেই কথাই মনে পড়ল অমৃতার? সে বিষয়ে অবশ্য কিছু জানা যায়নি।

আরও পড়ুন : বান্ধবী জর্জিয়ার সঙ্গে আরবাজ, অর্জুন কাপুরকে নিয়ে কী করলেন মালাইকা!
তবে অভিনয়ের ক্ষেত্রে শুধু মা নন, বাবা সইফ আলি খানের পরামর্শও নেন সারা। 'কেদারনাথ'-এর প্রমোশনে হাজির হয়ে এমনই জানান সইফ-কন্যা। এসবের পাশাপাশি সৎ মা করিনা কাপুর খানের সঙ্গেও যে তাঁর সম্পর্ক বেশ ভাল, তা 'কফি উইথ করণ'-এ হাজির হয়ে স্পষ্ট করে আনিয়েছেন সারা আলি খান। তিনি বলেন, করিনাকে তিনি মা বলেন না বটে, কিন্তু বেবো বেগমের সঙ্গে তাঁর সম্পর্ক একেবারে বন্ধুর মত। করিনা যেভাবে সংসার সামলে কেরিয়ারকে এগিয়ে নিয়ে যাচ্ছেন, তা তাঁকে উদ্বুদ্ধ করে বলেও জানান সারা। সইফ-কন্যার সঙ্গে বন্ধুত্বের সম্পর্কের কথা মেনে নিয়েছেন করিনাও। তিনি বলেন, সারা একজন সুন্দরী এবং বুদ্ধিমতি অভিনেত্রী। বলিউড অনেকদিন পর এমন সৌন্দর্য এবং বুদ্ধিমত্তার মিশেলে গড়া অভিনেত্রী পেল বলেও খোলাখুলি মন্তব্য করেন করিনা কাপুর খান। 

.