KBC 13: নিয়ে ফিরছেন বিগ বি, প্রথম ঝলক প্রকাশ্যে আনলেন সোশ্যাল মিডিয়ায়

শাহেনশাকে ছোটপর্দায় দেখার অপেক্ষায় অনুরাগীরা

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Jul 19, 2021, 10:52 PM IST
KBC 13: নিয়ে ফিরছেন বিগ বি, প্রথম ঝলক প্রকাশ্যে আনলেন সোশ্যাল মিডিয়ায়

নিজস্ব প্রতিবেদন: বলিউডের বিগ বি (Amitabh Bachchan)। তাঁর ছবির জন্য অধীর আগ্রহে অপেক্ষায় থাকেন দর্শক, ঠিক সেরকমই সঞ্চালক হিসাবেও তাঁর জুড়ি মেলা ভার। শাহেনশা পর্দায় আসা মানেই ম্য়াজিক তৈরি হয়। আর যদি কৌন বনেগা ক্রোড়পতির কথা বলি তাহলে তো আর কথাই নেই। সাধারণের সঙ্গে এতটাই মিশে যেতে পারেন যে সকলের মন ছুঁয়ে যায় তাঁর সঞ্চালনা।

আরও পড়ুন:আলো আঁধারির খেলায় দেব-রুক্মিণী, সমুদ্রের মাঝে একান্তে ছুটি কাটাচ্ছেন, দেখুন সব ছবি

আবার ছোটপর্দায় ফিরছেন বিগ বি। কৌন বনেগা ক্রোড়পতি (Kaun Banega Crorepati) ১৩ সিজনের প্রোমো প্রকাশ্যে এল। অমিতাভ বচ্চন নিজেই অনুরাগীদের সঙ্গে শেয়ার করলেন প্রোমো। অতিমারির মাঝে বিগ বি শুরু করেছিলেন, কৌন বনেগা ক্রোড়পতির প্রোমোশন ভিডিয়ো শুটিংয়ের কাজ। এবার সামনে এল সেই প্রোমো।

 

কৌন বনেগা ক্রোড়পতি-র ১৩তম সিজনের প্রথম প্রোমোয় দেখা যাচ্ছে কীভাবে একজন গরীব থেকে বড়লোক হলেন। যদিও প্রোমোতে সঞ্চালককে দেখা যায়নি। এখনও পর্যন্ত তা সারপ্রাইজ হিসাবেই রাখতে চেয়েছেন চ্যানেল কতৃপক্ষ। তবুও অমিতাভ নিজেই এই ভিডিয়ো পোস্ট করে ক্য়াপশনে লিখেছেন 'তিনি ফিরছেন, KBC তে'। এই পোস্টে কমেন্ট করেছেন মেয়ে শ্বেতা বচ্চনও। সোনি টিভিতে দেখা যাবে এই অনুষ্ঠান ।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.