এবার কবীর খানের পরের সিনেমায় দেখা যাবে অমিতাভ বচ্চনকে?

তিনি অমিতাভ বচ্চন। এ দেশের ফিল্ম ইন্ডাস্ট্রি একপাশে। আর তিনি একাই এক পাশে।বিগ বি-র নাম কোনও সিনেমার সঙ্গে জুড়ে যাওয়া মানে, সেই সিনেমা নিয়ে মানুষের মনে আগ্রহ বেড়ে যায়। মানুষ হলমুখো হয় সেই সিনেমা দেখতে। শোনা যাচ্ছে পরিচালক কবীর খানের পরবর্তী সিনেমাতে দেখা যাবে অমিতাভ বচ্চনকে। প্রসঙ্গত, কবীর খান এখন ব্যস্ত রয়েছেন তাঁর সিনেমা টিউবলাইট নিয়ে। যাতে মুখ্য ভূমিকায় রয়েছেন সলমন খান। এই সিনেমার কাজ শেষ হলেই কবীর সম্ভাবত নেমে পড়বেন পরের ফিল্মের কাজে। যে সিনেমায় অভিনয় করতে দেখা যেতে পারে বিগ বি-কে।

Updated By: Feb 18, 2017, 03:34 PM IST
এবার কবীর খানের পরের সিনেমায় দেখা যাবে অমিতাভ বচ্চনকে?

ওয়েব ডেস্ক: তিনি অমিতাভ বচ্চন। এ দেশের ফিল্ম ইন্ডাস্ট্রি একপাশে। আর তিনি একাই এক পাশে।বিগ বি-র নাম কোনও সিনেমার সঙ্গে জুড়ে যাওয়া মানে, সেই সিনেমা নিয়ে মানুষের মনে আগ্রহ বেড়ে যায়। মানুষ হলমুখো হয় সেই সিনেমা দেখতে। শোনা যাচ্ছে পরিচালক কবীর খানের পরবর্তী সিনেমাতে দেখা যাবে অমিতাভ বচ্চনকে। প্রসঙ্গত, কবীর খান এখন ব্যস্ত রয়েছেন তাঁর সিনেমা টিউবলাইট নিয়ে। যাতে মুখ্য ভূমিকায় রয়েছেন সলমন খান। এই সিনেমার কাজ শেষ হলেই কবীর সম্ভাবত নেমে পড়বেন পরের ফিল্মের কাজে। যে সিনেমায় অভিনয় করতে দেখা যেতে পারে বিগ বি-কে।

আরও পড়ুন ফের ক্রিকেট মাঠে ভারত পাকিস্তান মুখোমুখি হতে চলেছে মার্চেই

এই বিষয়ে দুই পক্ষের কোনও পক্ষ থেকেই চূড়ান্ত কোনও ঘোষণা হয়নি। কিন্তু সূত্রের খবর। ইতিমধ্যে কবীর খান বেশ কয়েকবার মিটিং করেছেন অমিতাভ বচ্চনের সঙ্গে। রাজি দুই পক্ষই। শুধু সরকারিভাবে ঘোষণাটাই যা বাকি।

আরও পড়ুন  প্রাক্তন অজি বোলারের কাছ থেকে দুর্দান্ত প্রশংসা পেলেন উমেশ যাদব

.