Amitabh Bachchan on Aaradhya: জন্মদিনে শুভেচ্ছা জানাননি, তবে এবার নাতনি আরাধ্যার জন্য কলম ধরলেন অমিতাভ...

Amitabh Bachchan Praise Granddaughter Aaradhya Bachchan Performance: অভিষেক ও ঐশ্বর্যর বিচ্ছেদ নিয়ে যখন উত্তাল বলি ইন্ডাস্ট্রি, ঠিক তখনই পুরো বচ্চন পরিবারকে এক সুতোয় বাঁধলেন পরিবারের কনিষ্ঠ সদস্য আরাধ্যা। সম্প্রতি আরাধ্যার স্কুলের বার্ষিক অনুষ্ঠানে ফের একসঙ্গে দেখা গেল অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন ও ঐশ্বর্য রাই বচ্চনকে। মেয়েকে মঞ্চে দেখে উচ্ছ্বসিত মা ঐশ্বর্য, পাশাপাশি গর্বিত দাদু অমিতাভও।

Updated By: Dec 17, 2023, 06:30 PM IST
Amitabh Bachchan on Aaradhya: জন্মদিনে শুভেচ্ছা জানাননি, তবে এবার নাতনি আরাধ্যার জন্য কলম ধরলেন অমিতাভ...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রতিদিনই খবরের শিরোনামে উঠে আসছে বচ্চন পরিবারের খবর। অভিষেক বচ্চন (Abhishek Bachchan) সহ গোটা বচ্চন পরিবারের সঙ্গে দূরত্ব বাড়ছে ঐশ্বর্য রাই বচ্চনের(Aishwarya Rai Bachchan)। নানা ঘটনায় সেই দূরত্ব স্পষ্ট। আর সেই ঘটনা নিয়েই সরগরম মায়ানগরী। কিছুদিন আগেই ঐশ্বর্য রাই বচ্চনকে সোশ্যাল মিডিয়ায় আনফলো করেছেন অমিতাভ বচ্চন(Amitabh Bachchan), এরপর নাতনি আরাধ্যার(Aaradhya Bachchan) জন্মদিনে তাঁকে শুভেচ্ছাও জানাননি। এবার আরাধ্যার স্কুলের অনুষ্ঠানে হাজির হলেন অভিষেক ও অমিতাভ বচ্চন। এমনকী নাতনির জন্য ব্লগেও লিখলেন মেগাস্টার।

আরও পড়ুন- Saurav-Darshana Wedding: রোলস রয়েসে চেপে নতুন বউ দর্শনাকে নিয়ে বাড়ি ফিরলেন সৌরভ, ভাইরাল ভিডিয়ো...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by AISHVERSE (@theaishverse)

আরাধ্যার অভিনয় দেখতে তার স্কুলে শুধু অমিতাভ ও অভিষেকই যাননি, সঙ্গে ছিলেন অমিতাভের নাতি অগস্ত্য নন্দাও। অন্যদিকে মেয়ের অনুষ্ঠান দেখতে যান ঐশ্বর্য ও তাঁর মা। এদিন মঞ্চে সবাইকে অবাক করে দেন অভিষেক-ঐশ্বর্যর একমাত্র কন্যা আরাধ্যা। সবসময়েই মায়ের হাত ধরে বিভিন্ন অনুষ্ঠান থেকে শুরু করে এয়ারপোর্টে দেখা যায় আরাধ্যাকে। সেই মেয়েকে মঞ্চে দেখে অবাক নেটপাড়া। যেমন সুন্দরী তাকে দেখতে লাগছে, ঠিক সেরকমই অভিনয়ে সে তার দক্ষতার পরিচয় দেয়।  

আরও পড়ুন- 'কেউ অভিনয় শিখতে চাইলে রণবীর কাপুরকে পড়ুক'! বললেন জাতীয় পুরস্কার জয়ী অভিনেতা

ভাইরাল আরাধ্যার অভিনয়ের একটি ক্লিপ। ঐশ্বর্য-কন্যার প্রশংসায় পঞ্চমুখ সকলেই। এমনকী দর্শকাসনে ঐশ্বর্যর অভিব্যক্তিও জানান দিচ্ছে তিনি কতটা গর্বিত। এমনকী মোবাইলে মেয়ের অভিনয় রেকর্ডও করলেন অভিনেত্রী। ঐশ্বর্যর মতোই আরাধ্যাকে নিয়ে গর্বিত তাঁর দাদু অমিতাভ বচ্চন। এবার নাতনির জন্য লিখলেন বর্ষীয়ান অভিনেতা। তিনি তাঁর ব্লগে লেখেন, ‘আমাদের সকলের জন্য অত্যন্ত গর্বের একটা মুহূর্তে। মঞ্চে যে ভাবে অভিনয় করল আমাদের পরিবারের এই ছোট্ট সদস্য, তা সত্যিই ওর সহজাত প্রতিভা। যদিও ছোট্ট মানুষটা আর ছোট্ট নেই, ক্রমে বড় হয়ে উঠছে।’

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.