Amitabh Bachchan-Vikram Gokhale: মুম্বইয়ে ছিল না মাথা গোঁজার ঠাঁই, বিক্রমের পাশে দাঁড়িয়েছিলেন অমিতাভ

Amitabh Bachchan-Vikram Gokhale: বিক্রম গোখলের মৃত্যুতে শোকস্তব্ধ গোটা বলিউড। হিন্দি ছবিতে জায়গা পেতে প্রচুর স্ট্রাগল করতে হয়েছে অভিনেতাকে। একসময় মুম্বইয়ে থাকার আশ্রয় অবধি ছিল না বিক্রমের। সেই সময় তাঁকে সাহায্য করতে এগিয়ে এসেছিলেন অমিতাভ বচ্চন।

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Nov 26, 2022, 06:01 PM IST
Amitabh Bachchan-Vikram Gokhale: মুম্বইয়ে ছিল না মাথা গোঁজার ঠাঁই, বিক্রমের পাশে দাঁড়িয়েছিলেন অমিতাভ

Vikram Gokhale, Amitabh Bachchan, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শনিবার প্রয়াত বর্ষীয়ান অভিনেতা বিক্রম গোখলে। ২৬ নভেম্বর পুণের দীননাথ মঙ্গেশকর হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন অভিনেতা। দীর্ঘদিন ধরেই অসুস্থ ছিলেন অভিনেতা। মাল্টি অরগ্যান ফেলিউরের কারণেই মৃত্যু হয় তাঁর। বুধবার রাতেই তাঁর মৃত্যুর খবর ছড়িয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়ায়। তবে তাঁর পরিবারের তরফ থেকে জানানো হয় যে, অবস্থা আশঙ্কাজনক হলেও তিনি জীবিত। তবে শনিবার সামনে আসে দুঃসংবাদ, না ফেরার দেশে পাড়ি দিয়েছেন বিক্রম গোখলে।

আরও পড়ুন-Jaya Bachchan: সংসার, সন্তানের জন্য অভিনয় ছেড়েছিলেন! ৪০ বছর পর মুখ খুললেন জয়া

বিক্রম গোখলের মৃত্যুতে শোকস্তব্ধ গোটা বলিউড। হিন্দি ছবিতে জায়গা পেতে প্রচুর স্ট্রাগল করতে হয়েছে অভিনেতাকে। একসময় মুম্বইয়ে থাকার আশ্রয় অবধি ছিল না বিক্রমের। সেই সময় তাঁকে সাহায্য করতে এগিয়ে এসেছিলেন অমিতাভ বচ্চন। ২০২০ সালের এক সাক্ষাৎকারে বিক্রম গোখলে বলেছিলেন, তাঁর জীবনের খারাপ সময়ে তাঁর পাশে দাঁড়িয়েছিলেন বিগ বি। যখন মুম্বইয়ে তাঁর মাথা গোঁজার জায়গা অবধি ছিল না, সেই সময় তাঁকে সাহায্য করেছিলেন অমিতাভ বচ্চন। তিনি বলেন, ‘আমি গর্বিত যে তিনি আমাকে চেনেন ও আমি তাঁকে জানি। দীর্ঘ ৫৫ বছর আমাদের বন্ধুত্ব। তাঁর অ্যাটিটিউড ও স্বভাবকে আমি সম্মান করি। সপ্তাহে একবার আমি তাঁর ছবি দেখি।’

আরও পড়ুন- Vikram Gokhale Death: প্রয়াত বর্ষীয়ান অভিনেতা বিক্রম গোখলে...

পুরনো দিনের স্মৃতি রোমন্থন করে বিক্রম বলেছিলেন, ‘ইন্ডাস্ট্রিতে জায়গা পেতে অনেক স্ট্রাগল করতে হয়েছে আমাকে। বিশাল আর্থিক সমস্যায় পড়েছিলাম আমি। বাড়ির জন্য মুম্বইয়ে হন্যে হয়ে ঘুরছিলাম। আমার এই অবস্থার কথা জেনে সেই সময় মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী মনোহর যোশীকে চিঠি লিখেছিলেন অমিতাভ। আর তারপরেই অমিতাভের সুপারিশের জন্য আমি সরকারের তরফ থেকে একটা বাড়ি পাই। আমি সেই চিঠিটা এখনও নিজের কাছে রেখে দিয়েছি। বাড়িতে বাঁধিয়ে রেখেছি সেই চিঠি।’

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.