প্রধানমন্ত্রীর আবেদনে সাড়া, জরুরি পরিষেবাপ্রদানকারীদের ধন্যবাদ জানালেন বচ্চনরা

করোনা সংক্রমণ নিয়ে গোটা দেশে আতঙ্ক ছড়ালেও মহারাষ্ট্র এবং কেরলে ইতিমধ্যেই বাড়তে শুরু করেছে সংক্রমণের মাত্রা। 

Edited By: জয়িতা বসু | Updated By: Mar 23, 2020, 03:28 PM IST
প্রধানমন্ত্রীর আবেদনে সাড়া, জরুরি পরিষেবাপ্রদানকারীদের ধন্যবাদ জানালেন বচ্চনরা

নিজস্ব প্রতিবেদন : ​করোনার প্রকোপে গোটা বিশ্বের পাশাপাশি ভারতেও ছড়িয়েছে আতঙ্ক। কোভিড ১৯-এ সংক্রমণের হার রুখে দিতে গোটা দেশে একের পর কঠোর সিদ্ধান্ত নেওয়া হচ্ছে। ভারতের প্রায় প্রত্যেকটি রাজ্যেই জরুরি পরিষেবাগুলি ছাড়া দোকানপাট, বাজার, পরিবহণ সবকিছু বন্ধ করে দেওয়া হয়েছে। করোনা সংক্রমণ নিয়ে গোটা দেশে আতঙ্ক ছড়ালেও মহারাষ্ট্র এবং কেরলে ইতিমধ্যেই বাড়তে শুরু করেছে সংক্রমণের মাত্রা।  ফলে সাধারণ মানুষকে সুরক্ষিত রাখতে মহারাষ্ট্র জুড়ে জারি করা হয়েছে ১৪৪ ধারা।  যার মধ্যে থেকে বাদ পড়েনি বাণিজ্য নগরী মুম্বইও। 

আরও পড়ুন : করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে কণিকা, গায়িকার বন্ধুকে নিয়ে প্রকাশ্যে চাঞ্চল্যকর খবর

করোনায় যখন ঘরবন্দি সাধারণ মানুষ, তখন চিকিতসক, স্বাস্থ্য পরিষেবার সঙ্গে যুক্ত কর্মী, পুলিস, প্রশাসন, সাফাই কর্মী-সহ সাংবাদিকদের মনের জোর বাড়াতে ২২ মার্চ তাঁদের সম্মান জানানোর জন্য সাধারণ মানুষের কাছে আবেদন করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। 

প্রধানমন্ত্রী জানান, রবিবার অর্থাত ২২ মার্চ বিকেল ৫টায় যে যেখানে থাকুন, প্রত্যেকে নিজের বাড়ির ছাদে বা ব্যালকনিতে দাঁড়িয়ে কিংবা ঘরের মধ্যে থেকেই হাততালি দিয়ে, কাসর, ঘণ্টা বা হাতের কাছে যা-ই থাক না কেন, তা বাজিয়ে জরুরি পরিষেবা প্রদানকারীদের সম্মান জানান। প্রাধনমন্ত্রীর আবেদনে সাড়া দিয়ে ২২ মার্চ বিকেল ৫টায় প্রায় গোটা দেশের মানুষ চিকিতসকসহ জরুরি পরিষেবার সঙ্গে যুক্ত মানুষদের সম্মান জানাতে নিজের ছাদে, ব্যালকনিতে দাঁড়িয়ে হাততালি দিতে শুরু করেন।  কেউ কাসর, ঘণ্টা বাজিয়েও সম্মান জানান।  সেই তালিকা থেকে বাদ যাননি সেলেবরাও। 

২২ মার্চ বিকেলে জলসায় দাঁড়িয়ে জরুরি পরিষেবাপ্রাদনকারীদের সম্মান জানায় বচ্চন পরিবার। অমিতাভ বচ্চন, জয়া বচ্চন, ঐশ্বর্য রাই বচ্চন, অভিষেক বচ্চন, শ্বেতা নন্দা বচ্চন, নভ্যা, আরাধ্যা-সহ বচ্চন পরিবারের প্রত্যেক সদস্য হাততালি দিয়ে, ঘণ্টা বাজিয়ে জরুরি পরিষেবাপ্রদানকারীদের সম্মান জানাতে শুরু করেন। 

দেখুন সেই ভিডিয়ো...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

বচ্চনদের সেই ভিডিয়ো প্রকাশ্যে আাসার পরই হু হু করে তা ভাইরাল হয়ে যায়। 

.