নারী দিবসে জয়া, শ্বেতাদের সঙ্গে ঐশ্বর্য নেই কেন? প্রশ্ন অমিতাভকে

আন্তর্জাতিক নারী দিবসে জয়া বচ্চন, শ্বেতা বচ্চন, নভ্যা নভেলি এবং আরাধ্যার ছবি শেয়ার করেছিলেন অমিতাভ বচ্চন। নারী দিবসে পরিবারের নারী শক্তিকে সম্মান জানালেও, সেখান থেকে বাদ পড়েন বহু বচ্চন ঐশ্বর্য রাই বচ্চন। অভিষেক-ঐশ্বর্যর কন্যা আরাধ্যার ছবি সেখানে জায়গা পেলেও, ঐশ্বর্যকে কিন্তু কোথাও দেখা যায়নি। আর তাতেই চটে যান রাই-এর ভক্তরা।

Updated By: Mar 12, 2018, 07:28 PM IST
নারী দিবসে জয়া, শ্বেতাদের সঙ্গে ঐশ্বর্য নেই কেন? প্রশ্ন অমিতাভকে

নিজস্ব প্রতিবেদন : আন্তর্জাতিক নারী দিবসে জয়া বচ্চন, শ্বেতা বচ্চন, নভ্যা নভেলি এবং আরাধ্যার ছবি শেয়ার করেছিলেন অমিতাভ বচ্চন। নারী দিবসে পরিবারের নারী শক্তিকে সম্মান জানালেও, সেখান থেকে বাদ পড়েন বহু বচ্চন ঐশ্বর্য রাই বচ্চন। অভিষেক-ঐশ্বর্যর কন্যা আরাধ্যার ছবি সেখানে জায়গা পেলেও, ঐশ্বর্যকে কিন্তু কোথাও দেখা যায়নি। আর তাতেই চটে যান রাই-এর ভক্তরা।

আরও পড়ুন : নির্জন রাস্তায় বাইক চালাচ্ছেন শ্রীদেবী কন্যা জাহ্নবী

বিগ বি কেন বউমাকে বাদ দিয়ে নারী শক্তিকে কুর্ণিশ জানালেন, তা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করে নেট জনতা। যদিও, নেটিজেনদের তোপের মুখে পড়েও এ বিষয়ে পালটা কোনও মন্তব্য করেনি অমিতাভ। তবে বিগ বি-র এ হেন ব্যবহারে তাঁরা যে বেশ অসন্তুষ্ট হয়েছেন, তা বেশ স্পষ্ট।

 

আরও পড়ুন : মেয়ের জন্মদিনে প্রাক্তন স্বামীর কাছাকাছি এলেল্ন করিশ্মা কাপুর!

শোনা যায় করণ জহরের সিনেমা ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এ রণবীর কাপুরের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে আপত্তি জানিয়েছিলেন অমিতাভ বচ্চন। রণবীরের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে রাই অভিনয় করতে পারবেন না বলেও নাকি তাঁর শ্বশুরমশাই আপত্তি জানিয়েছিলেন। যা এক ঝটকায় নাকচ করে দেন রাই।

যদিও, বিগ বি-কে এ বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, ঐশ্বর্য রাই-এর কাজের ক্ষেত্রে তাঁরা কখনও কোনওভাবে আপত্তি করেন না। কিন্তু,মুখে যা-ই বলুন না কেন, এবার নারী দিবসের উজ্জাপনে অমিতাভের সঙ্গে বহু বচ্চনের সম্পর্কের টানাপোড়েনের ছবি-ই উঠে এল? তা নিয়ে উঠছে প্রশ্ন।

.