সামনেই বিয়ে, এখনও 'প্রাক্তন' রণবীর কাপুরের ট্যাটু নিয়ে ঘুরছেন দীপিকা!

সম্প্রতি, মুম্বইয়ে দীপিকাকে যেভাবে দেখা গেল তা দেখে যেকেউ অবাক হবেন।

Updated By: Sep 1, 2018, 09:08 PM IST
সামনেই বিয়ে, এখনও 'প্রাক্তন' রণবীর কাপুরের ট্যাটু নিয়ে ঘুরছেন দীপিকা!

নিজস্ব প্রতিবেদন: আগামী ২০ নভেম্বর ইতালির লেক কোমোতে বসছে বিয়ের আসর। তোড়জোড় শুরু হয়ে গিয়েছে ইতিমধ্যেই। এমনকি বিয়ের ১০দিন আগে দক্ষিণী বিয়ের রীতি মেনেই নান্দি পুজোয় বসবেন দীপ-বীর। দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংয়ের বিয়ের অনুষ্ঠানের সবকিছু ঠিকঠাক চললেও সম্প্রতি, মুম্বইয়ে দীপিকাকে যেভাবে দেখা গেল তা দেখে যেকেউ অবাক হবেন।

বিয়ের আর মাত্র দু'মাস বাকি। জল্পনা চলছিল কাঁধে বানানো 'প্রাক্তন' প্রেমিকা রণবীর কাপুরের ট্যাটু নাকি বদলে ফেলবেন দিপ্পি। অথচ, সম্প্রতি দীপিকাকে দেখা গেল 'প্রাক্তন' রণবীর কাপুরের নামাঙ্কিত সেই আর কে ট্যাটু নিয়েই ঘুরে বেড়াতে। মুম্বইয়ের বান্দ্রায় এসেছিলেন দীপিকা, আর তাঁর চুলটি উপরে খোঁপা করা থাকায়, কাঁধে জ্বলজ্বল করছিল সেই আর কে ট্যাটু।

আরও পড়ুন-একী কাণ্ড! রাস্তার মাঝেই হঠাৎ নাচতে শুরু করলেন দুই 'দঙ্গল' কন্যা

আরও পড়ুন-সলমনের ভাগ্নের সঙ্গে কী করছেন ধোনি কন্যা?

এদিকে কিছুদিন আগে ওয়ার্ল্ড ফটোগ্রাফি ডে-তে দিপ্পির রণবীর কাপুরের ছবি পোস্ট করাতেও ভক্তদের সমালোচনার মুখে পড়েছিলেন। অনেকেই কটাক্ষ করে বলেন দীপিকা রণবীর কাপুরকে এখনও ভুলতে পারেননি। রণবীর সিংকে ঠকাচ্ছেন। এই ঘটনার পর দীপিকার কাঁধে এখনও রয়ে যাওয়া আর কে ট্যাটু নতুন করে প্রশ্ন তুলছে।

প্রসঙ্গত, দীপিকা পাড়ুকোন ও রণবীর কাপুরের সম্পর্ক তৈরি হয়েছিল 'বাচনা ইয়ে হাসিনো' ছবির সেটে। দুবছর সেই সম্পর্ক টিকে থাকার পর সেটা ভেঙে যায়। দীপিকার অভিযোগ ছিল রণবীর কাপুর তাঁকে ঠকিয়েছেন। তবে দীপিকাকে ঠকানোর কথা স্বীকার করে নিয়ে ছিলেন RK নিজেও। দীপিকার সঙ্গে সম্পর্কে থাকতে থাকতেই ক্যাটরিনার সঙ্গে ঘনিষ্ঠ হন রণবীর। দীপিকা তা মেনে নিতে পারেননি। তবে দিপ্পি যে রণবীর কাপুরকে মন-প্রাণ দিয়ে ভালোবাসতেন সেবিষয়ে কোনও সন্দেহ নেই। এমনকি মিস্টার কাপুরের সঙ্গে সম্পর্ক ভাঙার পর মানসিক অবসাদেও চলে যান দীপিকা। পরবর্তীকালে 'রণবীর' নামেই রণবীর সিংয়ের প্রেমে পড়েন দীপিকা। আর রণবীর সিংও যে দিপ্পি বলতে অজ্ঞান, সেকথা আর না বললেও চলে। তাঁদের সেই প্রেম খুব শীঘ্রই পরিণতি পেতে চলেছে। তবে এখনও দীপিকার কাঁধ থেকে মোছে নি 'প্রাক্তন'-এর নাম।

আরও পড়ুন-মেয়ে শ্বেতা ও নাতনি নভ্যাকে নিয়ে বিশেষ কবিতা লিখলেন অমিতাভ

.