ছুটি দিয়েছেন পরিচারিকাদের, রান্না থেকে বাসন মাজা সবটাই সামলাচ্ছেন রাজ-শুভশ্রী

নিজের সোশ্যাল হ্যান্ডেলে ভিডিয়ো শেয়ার করেন রাজ চক্রবর্তী

Edited By: জয়িতা বসু | Updated By: Mar 24, 2020, 03:30 PM IST
ছুটি দিয়েছেন পরিচারিকাদের, রান্না থেকে বাসন মাজা সবটাই সামলাচ্ছেন রাজ-শুভশ্রী

নিজস্ব প্রতিবেদন : করোনা আতঙ্কের জেরে কলকাতাসহ গোটা রাজ্যে শুরু হয়েছে লকডাউন। নিত্য প্রয়োজনীয় এবং জরুরি জিনিসপত্র ছাড়া এই মুহূর্ত বাজার, দোকান, অফিস সব রয়েছে বন্ধ। ফলে সাধারণ মানুষের সঙ্গে বাড়িতেই রয়েছেন টলিউডের তাবড় সেলেবরাও।

ঘরে থেকে এই মুহূর্তে কী করছেন টলিউডের জনপ্রিয় পরিচালক অভিনেত্রী জুটি রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়, এবার তারই আভাস দিলেন সেলেব জুটি। মঙ্গলবার নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ভিডিয়ো শেয়ার করেন রাজ চক্রবর্তী। যেখানে তিনি বলেন, এই মুহূর্তে আর পাঁচজন মানুষের মতো তাঁরাও বাড়িতে রয়েছেন। খুব শিগগিরই মানুষ যাতে করোনার করাল থাবা থেকে বেরিয়ে আসতে পারে, তার জন্যই প্রত্যেকের এই মুহূর্তে বাড়িতে থাকা প্রয়োজন। কেউ য়াতে বাড়ি ছেড়ে এই মুহূর্তে বাইরে না বের হন, সে বিষয়ে বার বার সতর্ক করেন রাজ।

আরও পড়ুন : করোনার জের, পরিচারিকাকে ছুটি দিয়ে বাসন মাজছেন ক্যাটরিনা

পাশাপাশি প্রত্যেকে যাতে নিজের বাড়িতে এই সময় থাকতে পারেন, তাই পরিচারিকাদের ছুটি দিয়েছেন। ছুটিতে রয়েছেন রাজ, শুভশ্রীর গাড়ির চালকও। ফলে ঘর, বাড়ির সব কাজ তাঁরা নিজেরাই এই মুহূর্তে ভাগ করে নিয়ে করছেন বলে জানান রাজ চক্রবর্তী। 

দেখুন ভিডিয়ো...

 

রাজের শেয়ার করা এই ভিডিয়োতে দেখা যাচ্ছে, পরিচালকের মা এবং ভাগ্নি দুজনে একসঙ্গে মিলে বিছানা তুলছেন। শুভশ্রী রান্না করছেন। এবং রাজের ছোড়দি বাসন মাজছেন সবকিছু মিলিয়ে বিগ বসের ঘরের মতোই রাজ-শুভশ্রীর সংসারে এখন যে যাঁর দায়িত্ব ভাগাভাগি করে নিয়েছেন বলে দেখা যায়।

আরও পড়ুন : ইতালিতে সইফ-করিনা, উদ্বেগে ভক্তরা!

রাজের পাশপাশি শুভশ্রীও প্রত্যেককে অনুরোধ জানানা, তাঁরা যাতে বাড়িতে থাকেন। করোনার ভাইরাসের থাবা থেকে বেরিয়ে এসে প্রত্যেককে আাবার নিজেদের কাজে ফিরতে হবে। তাই সরকার এবং প্রশাসনের নির্দেশ মেনে সবাই যাতে বাড়ির মধ্যেই থাকেন, সেই আবেদনও বার বার জানান শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

.