হাসপাতালে বসেই শুনছেন বিভিন্ন খবর, ভেঙে পড়েছেন কণিকা কাপুর

কণিকার বন্ধু ইন্দিপ বিষয়টি নিয়ে মুখ খোলেন

Edited By: জয়িতা বসু | Updated By: Mar 24, 2020, 02:58 PM IST
হাসপাতালে বসেই শুনছেন বিভিন্ন খবর, ভেঙে পড়েছেন কণিকা কাপুর

নিজস্ব প্রতিবেদন : করোনায় আক্রান্ত হওয়ার পর তাঁকে নিয়ে ছড়িয়েছে একাধিক গুঞ্জন। তাঁর বিপক্ষে জনমতও তৈরি হয়েছে। লন্ডন থেকে ফেরার পর কণিকা কেন কোয়ারেন্টাইনে থাকেননি, তা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেছেন অনেকেই। হাসপাতালে ভর্তি হওয়ার পর কণিকার বিরুদ্ধে তথ্য গোপন করার অভিযোগে যেমন এফআইআর দায়ের করা হয়েছে, তেমনি বন্ধ হয়নি তাঁর বিরুদ্ধে তৈরি হওয়া বিভিন্ন খবরও। যা নিয়ে ভেঙে পড়েছেন বলিউড গায়িকা। এবার কণিকার হয়ে মুখ খুললেন তাঁর বন্ধু ইন্দিপ বকসি।

আরও পড়ুন : করিনাকে অশ্লীল অপমান, ধর্ম নিয়ে ফের আক্রমণ ছোট্ট তৈমুরকেও

একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে ইন্দিপ জানান, হাসাপাতালে ভর্তি হওয়ার পর থেকে কণিকাকে নিয়ে যেভাবে একের পর এক গুজব ছড়াচ্ছে এবং বিভিন্ন খবর সংবাদমাধ্যমের পাতায় উঠে আসছে, তার জন্য মানসিকভাবে বিধ্বস্ত হয়ে পড়েছেন তিনি। বিদেশ থেকে ফেরার পর যখন তাঁর জ্বর হয়, তখনই হাসপাতালে ছুটে গিয়েছিলেন তিনি। কিন্তু হাসপাতালের চিকিতসকরা জানান, তাঁর এমনই জ্বর হয়েছে। ভয় পাওয়ার কিছু নেই। এমনকী, জ্বরের জন্য কি তাঁকে কোয়ারেন্টাইনে থাকতে হবে, এমন প্রশ্নও গায়িকা করেন। কিন্তু সাধারণ জ্বর হয়েছে তাঁর, তাই কোয়ারেন্টাইনে থাকার কোনও প্রয়োজন নেই বলে ওই সময় হাসাপাতালের তরফে তাঁকে জানানো হয়েছিল বলে ইন্দিপকে জানান কণিকা।

আরও পড়ুন : হাসপাতালে সররকমের সুবিধা, তাও বেগড়বাই করছেন কণিকা! অভিযোগ চিকিতসকের

কোভিড ১৯-এ সংক্রমিত কি না, সেই পরীক্ষা করানোর দুদিন আগেই হাসপাতালের তরফে  তাঁকে নির্ভয় দেওয়া হয় বলে জানান কণিকা কাপুর। তাই এই মুহূর্তে তাঁর সম্পর্কে যাতে কোনও ধরনের ওলটপালট খবর না ছড়ায়, তার জন্য বন্ধুর মাধ্যমে বার বার অনুরোধ জানান কণিকা কাপুর।

এদিকে হাসপাতালে সবরকমের সুবিধা পেয়েও খুশি নন কণিকা কাপুর। লখনউ হাসপাতালে থাকাকালীন তাঁর জন্য সব ধরনের ব্যবস্থা করা হয়েছে, তা সত্ত্বেও তিনি চিকিতসক এবং চিকিতসা কর্মীদের কোনওভাবে সাহায্য করছেন না বলেও সংশ্লিষ্ট হাসপাতালের ডিরেক্টর অভিযোগ করেন।

.